1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউন মানছে না টঙ্গী ও গাজীপুর স্থানীয় লোকজন, প্রশাসন সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

লকডাউন মানছে না টঙ্গী ও গাজীপুর স্থানীয় লোকজন, প্রশাসন সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ১২০ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি :
গাজীপুরের টঙ্গীর বিভিন্ন স্থানে ঘুরে দেখা গেছে স্থানীয় লোকজন ও খেটেখাওয়া মানুষজন লকডাউন মানছেনা। তাদের দাবী তাদের ঘরে খাবার না থাকায় তারা রাস্তায় বের হতে বাধ্য হয়েছে। প্রশাসনের টহলের সময়টুকুই লকডাউন হিসেবে দেখা যায়। প্রশাসন চলে যাওয়ার পর আবার যে যার মত রাস্তায় বেরিয়ে আসে।
এদিকে টঙ্গীতে গার্মেন্টস শিল্পে দেখা দিয়েছে মন্দা অবস্থা। শ্রমিকদের জোড়পুর্বক স্বাক্ষর নিয়ে তাঁদেরকে কর্ম সংস্থান থেকে অব্যহতি দিতে দেখা যাচ্ছে। এতে করে করে সামনের দিকে চুরি, ছিনতাই, রাহাজানি বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।
এলাকাবাসীর অভিযোগ খেটে খাওয়া মানুষ সরকারি অনুদান না পাওয়ার কারণে তারা রাস্তায় বের হতে বাধ্য হয়েছে। টঙ্গীর বউ বাজার, স্টেশন রোড, কলেজ গেট, এরশাদ নগর প্রায় সব জায়গায় লকডাউন না মানার প্রবণতা দেখা গিয়েছে।
এদিকে লকডাউনের সময় বাড়ার কারণে সাধারণ মানুষের ভিতরে হতাশা কাজ করছে। লকডাউন শেষ না সহসা শেষ না হলে খাদ্য অভাব প্রকট হবে বলে সাধারণ মানুষ মনে করে। এ বিষয়ে সহকারী পুলিশ কমিশনার সাহাদাত হোসেন বলেন – খেটে খাওয়া মানুষ গুলো নিয়ম মানছে না, তাছারা টঙ্গী তথা গাজীপুরকে ঢাকার সাথে তুলনা করলে চলবে না। এখানে নিম্ন আয়ের মানুষ বেশি থাকার কারণে লকডাউন কে নিয়ন্ত্রণে আনা কঠিন হয়ে পড়েছে। তার পরেও আমরা সর্বাত্তক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম