1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে কর্মবিমুখ হয়ে নিজ বাড়িতে আটকা পড়া মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শ্রীনগরে কর্মবিমুখ হয়ে নিজ বাড়িতে আটকা পড়া মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১৫১ বার

আব্দুর রকিব, শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষার জন্য সরকার সারা দেশে অঘোষিত লকডাউন করেছ। এতে করে দৈনন্দিন খেটে খাওয়া বিভিন্ন শ্রেনীপেশার মানুষ কর্মবিমুখ হয়ে নিজ বাড়িতে আটকা পড়েছে।
আয় উপার্জনহীন এডব মানুষের অভাব এখন নিত্যদিনের সাথী। তাই মানুষের এই দুর্দিনে মুন্সিগন্জের শ্রীনগর উপজেলার সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে ব্যক্তিগত উদ্যোগে বিতরণ করা হচ্ছে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। গত১৬ এপ্রিল সকাল ১১ ঘটায় গাজাল হাটির মোড় থেকে ঐ ওয়ার্ডের ৮ টি গ্রামের ৪০০ পরিরারের মাঝে বিতরণ করা হয় এসব খাবার সামগ্রী।
সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউ, পি সদস্য হুমায়ুন সেক জানান, তার নিজস্ব অর্থায়নে ক্রয়কৃত খাদ্য সামগ্রী নিজ বাড়িতে প্যাকেট করে শেখপাড়া, পালপাড়া, বালুর মাঠ, কলেজ গেইট, গাজাল হাটি, মাদবর পাড়া, দাসপাড়া ও সাবরেজিস্টার অফিস এলাকায় বিতরণ করা হচ্ছে।
বিতরণ ব্যবস্থায় প্রতি প্যাকটে রয়েছে, ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি মশুর ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন ও ১ লিটার সয়াবিন তৈল। এসময় উপস্থিত ছিলেন , শ্রীনগর উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন, সদর ইউনিয়নের চেয়াম্যানর হাজী মোখলেসুর রহমান ও যুবলীগ নেতা জুয়েল লস্কর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম