1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার অভিযোগে ছাত্রদল নেতা গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

শ্রীনগরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার অভিযোগে ছাত্রদল নেতা গ্রেপ্তার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১২৪ বার

আব্দুর রকিব,শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটুক্তি করার অভিযোগে শ্রীনগরে এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার গভীর রাতে তাকে উপজেলার বেঁজগাও এলাকার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, শ্রীনগর উপজেলা বেঁজগাও গ্রামের মনোয়ার হোসেন মনু এর ছেলে ছাত্রদল নেতা আশ্রাফুল শুভ তার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ বিতরণ কার্যক্রমকে কটাক্ষ করে পোষ্ট দেয়। এছাড়াও সে বঙ্গবন্ধুর আতœস্বীকৃত খুনি মাজেদের ফাঁসি নিয়ে সমালোচনা করে পোষ্ট করে। বিষয়টি র‌্যাবের নজরে এলে বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী ও শ্রীনগর কলেজ শাখা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম