1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার অভিযোগে ছাত্রদল নেতা গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শ্রীনগরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার অভিযোগে ছাত্রদল নেতা গ্রেপ্তার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১৪৫ বার

আব্দুর রকিব,শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটুক্তি করার অভিযোগে শ্রীনগরে এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার গভীর রাতে তাকে উপজেলার বেঁজগাও এলাকার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, শ্রীনগর উপজেলা বেঁজগাও গ্রামের মনোয়ার হোসেন মনু এর ছেলে ছাত্রদল নেতা আশ্রাফুল শুভ তার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ বিতরণ কার্যক্রমকে কটাক্ষ করে পোষ্ট দেয়। এছাড়াও সে বঙ্গবন্ধুর আতœস্বীকৃত খুনি মাজেদের ফাঁসি নিয়ে সমালোচনা করে পোষ্ট করে। বিষয়টি র‌্যাবের নজরে এলে বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী ও শ্রীনগর কলেজ শাখা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম