1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সদরে হতদরিদ্রের মাঝে ব্যক্তি উদ্যোগে রমজান সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, সড়কে দীর্ঘ যানজট ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ সম্পূর্ণ Najlepsze zabawki erotyczne dla każdego ciała হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা

সদরে হতদরিদ্রের মাঝে ব্যক্তি উদ্যোগে রমজান সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১০২ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ব্যক্তি উদ্যোগে দুস্থ ও হতদরিদ্রদের মাঝে রমজান উপলক্ষে রমজানের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় ।

শুক্রবার বিকালে ধর্মপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড খোকন মার্কেটের সামনে দুই শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সেলিম সওদাগর ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোঃ রুবেল।

এই বিষয়ে ব্যবসায়ী সেলিম সওদাগর জানান এলাকার দুস্থ অসহায়দের কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে তৃতীয় ধাপে এই অসহায় পরিবারের মাঝে রমজান সামগ্রী বিতরণ করি। এর আগে দুবার তাদের মাঝে ত্রাণ সামগ্রী করি।

নোয়াখালী প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম