1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
সাংবাদিক খোকনের মৃত্যুতে কুভিকসাসের গভীর শোক প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

সাংবাদিক খোকনের মৃত্যুতে কুভিকসাসের গভীর শোক প্রকাশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১৩৯ বার

আবু সুফিয়ান রাসেল :
কুমিল্লার কৃতি সন্তান, দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির (কুভিকসাস) নেতৃবৃন্দ।
বুধবার (২৯ এপ্রিল) সমিতির অফিসিয়াল ফেসবুকে এক বিবৃত্তি প্রকাশ করেন সমিতির সভাপতি মাহদী হাসান, সাধারণ সম্পাদক আবু রায়হান খান ও সংগঠনের সদস্যরা।

শোকবার্তায় দপ্তর সম্পাদক আবু সুফিয়ান রাসেল বলেন, সাংবাদিক হুমায়ুন কবির খোকন একজন প্রবীন গণমাধ্যমকর্মী ও অসাধারণ ব্যক্তিত্ব হিসেবেই সারাদেশে পরিচিত ছিলেন। তিনি যোগ্য সংগঠক এবং দক্ষ সংবাদকর্মী ছিলেন। খোকন সহকর্মী ও সাংবাদিক সমাজের কাছে অত্যন্ত জনপ্রিয় নাম। তিনি সাংবাদিক গণমাধ্যমকর্মীদের দুঃসময়ে আস্থার প্রতীক হিসেবে কাজ করেছেন। তিনি হাজারো সাংবাদকর্মীর অনুপ্রেরণা।

এ সময় কুবিসাস নেতৃবৃন্দ হুমায়ুন কবির খোকনের মৃত্যুতে তাঁর আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য যে, সাংবাদিক হুমায়ুন কবির খোকন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে ঢাকার উত্তরার রিজেন্ট হাসপাতালে মৃত্যুবরণ করেন। বুধবার ১১ টায় নিজ গ্রাম কুমিল্লার মুরাদনগরের রাজাচাপিতলা গ্রামে বাবার কবরের পাশে হুমায়ুন কবীর খোকনকে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম