1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাকের ভূইঁয়ার উদ্যোগে কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাকের ভূইঁয়ার উদ্যোগে কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১৩৬ বার

অশোক দাশ, সীতাকুণ্ড চট্টগ্রাম প্রতিনিধি:
সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভূইঁয়া সীতাকুণ্ড বাজারে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া জনসাধারণের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
শুক্রবার সকালে তিনি ব্যক্তিগত উদ্যোগে আসন্ন পবিত্র রমজানে কর্মহীনদের মাঝে পৌঁছে দেওয়ার জন্য ১নংসৈয়দপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের হাতে উপহার সামগ্রী বুঝিয়ে দেন।
এসময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য রতন মিএ, আওয়ামীলীগ নেতা ও সীতাকুণ্ড উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি বক্কর মাস্টার, সোলমান বাদশা, সীতাকুণ্ড বাজার কমিটির সাবেক সভাপতি বেলাল হোসেন, সাহেদ হোসেন, মোঃ আকতার, মোঃশাহজাহান, মোঃ সাহাব উদ্দীন আহমেদ,সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক জনাব মোঃ শায়েস্তা খানসহ থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
সীতাকুণ্ড বাজারে ত্রান ও ইফতার বিতরন কালে বাকের ভূইঁয়া প্রতিটি ওয়ার্ডের সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে বলেন,সবার ঘরে ঘরে গিয়ে এসব ত্রান ও ইফতার সামগ্রী বুঝিয়ে দিতে এছাড়া ত্রাণ বিতরনের সময় লোকজন অধিক জমায়েত ও ত্রাণ প্রদানে যেন কষ্ট না পায় সেদিকে নজর দেয়ার জন্য সকলের প্রতি দৃষ্টি রাখার জন্য বলেন।
তিনি আরো বলেন,এই দূর্যোগে আমাদের সকলের উচিত দলাদলি না করে মানবতার জন্য কাজ করা ও ত্রাণ নিয়ে যেন কেউ রাজনীতি না করে এ আহ্বান জানান তিনি।
এমসয় তিনি সকলকে অপ্রয়োজনে ঘরে থেকে বের না হওয়ার ও আহবান জানিয়ে বলেন, ঘরে থাকুন সুস্থ থাকুন।
উল্লেখ্য মহামারী করোনা ভাইরাসে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বাকের ভূঁইয়া নিজ উদ্যোগে উপজেলার একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নে গরীব দুস্থ ও অসহায় জনগণের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে আসছেন।
এছাড়াও এদিন তিনি ব্যাক্তিগত উদ্যোগে সীতাকুণ্ড পৌর আওয়ামীলীগের উপস্থিতিতে সীতাকুণ্ড পৌরসভায় নয়টি ওয়ার্ডের সভাপতি,সম্পাদকের মাধ্যমে অসহায় কর্মহীন মানুষের জন্য ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এতে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম