1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে একজন করোনা রোগী সনাক্ত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

সোনারগাঁয়ে একজন করোনা রোগী সনাক্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ১২৯ বার

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় প্রথম একজন করোনা রোগী সনাক্ত হওয়ার খবর পাওয়া গেছে। আক্রান্ত রোগীর বাড়ি উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া এলাকার বলে নিশ্চিত করেছে উপজেলা প্রশাসন। গতকাল সোমবার বিকেলে করোনা পজিটিভ রিপোর্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌছায়।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া চৌধুরীপড়ার জাকির হোসেন (৩৪) করোনা ভাইরাসে আক্রান্ত হয়। তার শ্বাসকষ্ট ও শরীরে জ্বর অনূভূত হওয়ায় করোনা ইউনিটে প্রেরণ করে হাসপাতাল কর্তৃপক্ষ। নমুনা সংগ্রহ করে মহাখালী আইডিসিআর এ প্রেরণ করলে তার কোভিড-১৯ পজিটিভ সনাক্ত হয়।

উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে আক্রান্ত ব্যক্তির বাড়ি ও আশপাশের কয়েকটি বাড়ী লকডাউন করে দিয়েছেন। প্রয়োজনে পুরো ইউনিয়নকে লড ডাউনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম