1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে নিম্ন আয়ের মানুষের মাঝে সৃজনী বাংলাদেশের খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online

ঝিনাইদহে নিম্ন আয়ের মানুষের মাঝে সৃজনী বাংলাদেশের খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১১৩ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহে করোনার প্রভাবে সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে থাকা অসহায় ও দরিদ্র ২’শ পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার সকালে শহরের পবহাটিতে এ খাদ্য সামগ্রী বিতরণ করে সৃজনী বাংলাদেশ নামের একটি সংগঠন। সকালে সৃজনী বাংলাদেশের প্রধান কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক ড. এম হারুন অর রশিদ, প্রশাসনিক কর্মকর্তা মোজাম্মেল হকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এ সময়২’শ নি¤œ আয়ের মানুষের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন, ২ কেজি আলু ও সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এ খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে বলে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক ড. এম হারুন অর রশিদ জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম