1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে অসহায় মহিলাকে নির্যাতন করে বাড়িত্যাগ করতে বাধ্য করেন সাবেক ইউপি মেম্বার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

নাঙ্গলকোটে অসহায় মহিলাকে নির্যাতন করে বাড়িত্যাগ করতে বাধ্য করেন সাবেক ইউপি মেম্বার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১৭৭ বার

নাঙ্গলকোট প্রতিনিধি :
নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের পরিকোট গ্রামের সাবেক ইউপি মেম্বার আমির মোল্লার বিরুদ্ধে এক অসহায় মহিলাকে নির্যাতন করে বাড়িত্যাগ করতে বাধ্য করানোর অভিযোগ উঠেছে।জানা গেছে মৃত লেদু মিয়ার কণ্যা মোসাঃ ফেরদৌস বেগম,বর্তমান মেম্বার ইস্রাফিল ব্যাপারী সহ গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গের সাক্ষীতে ১১/১২/২০১৮ খ্রি. তারিখে টাকা পরিশোধ করে স্ট্যাম্পের মাধ্যমে বায়না দলিল করে সাবেক ইউপি মেম্বার আমির মোল্লা থেকে একটি জমি ক্রয় করে বসবাস শুরু করেন। ওই ইউপি মেম্বার হজ করে এসে জমি কবলা দেয়ার প্রতিশ্রুতি দেন। উনি হজ থেকে ফিরে এসে জমি কবলা দেয়ার কথা অস্বীকার করেন গত কয়েকদিন আগে জমি কবলার ব্যাপারে কথা বলতে গেলে ফেরদৌস নামের ওই মহিলাকে সাবেক এই ইউপি মেম্বার এবং তার সাঙ্গোপাঙ্গরা মারধর করেন এবং তাকে বাড়ি থেকে বের করে দেন। ফেরদৌস বেগম জানান,তৎক্ষনাৎ মেম্বারের সাঙ্গোপাঙ্গরা আমার ঘর লুটতরাজ করেন।আলমিরাতে আমার সর্ণালন্কার সহ গুরুত্বপূর্ণ কাগজপত্র তারা লুট করে নিয়ে যায়।ফেরদৌস বেগম আরো বলেন,আমার বোন পারভিন বেগমকে তারা আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে লেলিয়ে দিয়েছেন। বর্তমানে ফেরদোউস বেগমের ঘরে তার বোন পারভিন বেগম এবং তার ভাই তনু মিয়াকে অন্যায় ভবে দখল দিয়েছেন সাবেক ওই ইউপি মেম্বার এমনটাই জানান ফেরদৌস বেগম। তিনি আরও বলেন আমি দিনমজুরের কাজ করে অনেক কষ্টে টাকা দিয়ে জমি কিনে ঘর করেছি,আমি আমার ঘর আর জমি ফিরে পেতে চাই।বর্তমানে আমি রাস্তায় মানবেতর জীবনযাপন করছি। তাই আমি থানায় অভিযোগ করেছি।

নাঙ্গলকোট উপজেলা তদন্ত কর্মকর্তা জনাব মুকুল সাহেব জানান,এ বিষয়ে আমরা ইউনিয়ন চেয়ারম্যানকে অনুরোধ করেছি সমাধান করে দেয়ার জন্য।
১ নং বাঙ্গড্ডা ইউনিয়ন চেয়ারম্যান জনাব শাহজাহান মজুমদার বলেন, আমি দুই পক্ষকে ডাক দিয়ে সমাধান করা উদ্যোগ নিয়েছি কিন্তু, সাবেক ইউপি মেম্বার আমির মোল্লা গং রা এই সমাধানে রাজি নন।এবং তারা ইউনিয়ন অফিসে আসার ব্যাপারে অস্বীকৃতি জানান।তাই আমি চাই আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে হস্তক্ষেপ করুক।

এমন অভিযোগ নিয়ে ওই ইউপি মেম্বারের সাথে কথা বলতে চাইলে উনি জানান এ বিষয়ে উনি কথা বলতে রাজি নন।

নিউজটি শেয়ার করুন..

One thought on "নাঙ্গলকোটে অসহায় মহিলাকে নির্যাতন করে বাড়িত্যাগ করতে বাধ্য করেন সাবেক ইউপি মেম্বার"

  1. আল আমিন হৃদয় বলেছেন:

    সর্বাধিকপঠিতনিউজগুলোর মধ্যে আমার করা নিউজগুলো ঠাই পায়,এর ছেয়েবড় আনন্দেরবিষয় আর হতে পারেনা।ধন্যবাদ শ্যামলবাংলা❤

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম