1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে ১৪ দিনের লকডাউন ৭ দিনে প্রত্যাহার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালীতে ১৪ দিনের লকডাউন ৭ দিনে প্রত্যাহার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ১৪৮ বার

মাহবুবুর রহমান :
নোয়াখালীতে গত (১৩ এপ্রিল) রাতে ইতালি প্রবাসী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর পূর্বে প্রাইম হসপিটালে চিকিৎসা নেওয়া তথ্য গোপন করার অভিযোগে প্রাইম হসপিটালকে লকডাউন ১৪ দিনের লকডাউন ঘোষণা করা হয়। ৭দিন সে পর লকডাউন বাতিল করা হয় ।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে লকডাউন প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. মো মোমিনুর রহমান বলেন, লকডাউন ঘোষণার ৭দিন পর পরিচালক আইইডিসিআর’র পরামর্শ অনুযায়ী রোববার সকাল থেকে শুধু ৫০৪ নম্বর কক্ষসহ হসপিটালটির ৫ম তলা লকডাউন রেখে অবশিষ্ট কক্ষগুলোর লকডাউন প্রত্যাহার করা হয়েছে।

এর আগে
জানা যায়, ইতালি প্রবাসী মোরশেদ আলম (৪৫) গত ৫এপ্রিল প্রাইম হসপিটালের ৫০৪ নং কক্ষে চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে ঢাকা নেওয়ার পথে ওই প্রবাসীর মৃত্যু হয়। মৃতের শরীরের নমুনা সংগ্রহ করার পরে করোনা প্রজেটিভ আসে। কর্তৃপক্ষ রোগির নমুনা সংগ্রহ করার জন্য সিভিল সার্জন অফিসে না জানিয়ে তথ্য গোপন করায় গত ১৩ এপ্রিল রাত থেকে ১৪দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছিল হসপিটালটি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম