1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটের শরনখোলায় যুব নেতার উদ্যেগে পানি সমস্যা সমাধান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

বাগেরহাটের শরনখোলায় যুব নেতার উদ্যেগে পানি সমস্যা সমাধান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১১৬ বার

নইন আবু নাঈম ঃ
বাগেরহাটের শরনখোলায় উপজেলা যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলনের মহতি উদ্যেগের ফলে দীর্ঘদিন ধরে পানি শূন্য হয়ে চরম ভোগান্তিতে থাকা একটি গ্রামের সহাস্রাধিক মানুষ অবশেষে পানি সমস্যা থেকে মুক্তি পেয়েছেন।
দুপুরে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পুর্ব রাজৈর গ্রামের হাজারের অধিক অসহায় মানুষের জন্য ওই যুবনেতা তার ব্যক্তিগত তহবিল হতে ৪শ ফুট লম্বা এবং ৮ইঞ্চি চওড়া উন্নত মানের প্লাষ্টিক পাইপ মাটির নিচে স্থাপন করেন। তার পর ৩৫/১ পোল্ডারের ভেরীবঁাধ সংলগ্ন স্লুইজগেটের সাথে রাজৈর পুরাতন খালের সংযোগ স্থাপন করেন। এতে পুর্ব রাজৈর গ্রামের দীর্ঘদিন ধরে পানি সংকটের শিকার হওয়া সহাস্রাধিক মানুষ মুক্তি পান। মিলন বলেন, পানি ছাড়া মানুষ চলতে পারেন না। তাই করোনা মুহুর্তে গ্রামবাসীদের পানি সংকট নিরসনের জন্য নিজ উদ্দ্যেগে আমার ব্যক্তিগত তহবিল হতে সহয়তা করে গ্রামবাসীর পানির দুর্ভোগ লাঘব করেছি। কারন পানি ছাড়া মানুষ চলতে পারে না। এছাড়া পাউবোর স্লুইজগেটটি অপরিকল্পিত ভাবে নির্মিত হওয়ায় তা গ্রামবাসীর কোন উপকারে আসছে না। তাই পানি সংকট নিরসন হওয়ায় গ্রামবাসী যুবনেতা সহ তার সফর সংঙ্গীদের ধন্যবাদ জানান ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম