1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় মাদক দ্রব্যসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ! এবার ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি কুবি শিক্ষার্থীর ঈদগাঁওতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান অবশেষে কারাগারে

মাগুরায় মাদক দ্রব্যসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১৫৪ বার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা : মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল বাজারের ইলিয়াস মল্লিকের দোকানের সামনে থেকে গতকাল ১৫ এপ্রিল সন্ধ্যা ৭টা ৫ মিনিটে ৫ বোতল ফেনসিডিল ও ১০ গ্রাম গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাকোল ফাঁড়ি পুলিশ।

আটককৃতরা হলো –মাগুরা পিটি আই পাড়া এলাকার ফরিদুল ইসলামের ছেলে তানভীর আহম্মেদ শুভ (২৬) এবং একই এলাকার আকতার খাঁনের ছেলে মেহেদী হাসান (২৪)।

নাকোল পুলিশ ফাঁড়ির এস আই প্রসেনজিৎ কুমার জানান,গোপন তথ্যের ভিত্তিতে আমি, সঙ্গীয় ফোর্স কনস্টেবল সিদ্দিকুর রহমান ও উসমান গনিকে সঙ্গে নিয়ে নাকোল বাজারের ইলিয়াস মল্লিকের দোকানের সামনে থেকে ২ জনের তল্লাশি করে ৫ বোতল ফেনসিডিল এবং ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে তাদের গ্রেপ্তার করি ।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান- আটক ২ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে। ইতিমধ্যে তাদের ২ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলা নং-৯ তাং-১৫-০৪-২০। এছাড়া পৃথক ঘটনায় গতকাল সন্ধ্যা ৬টার দিকে মাগুরা সদর থানার ১৮ খাদা ইউনিয়নের কান্দা বাঁশকোটা এলাকা থেকে সদর উপজেলার লক্ষীকোল গ্রামের হাসানুজ্জামানের পুত্র অয়ন( ২৬) কে ৬ পিচ ইয়াবাসহ আটক করেছে মাগুরা সদর থানার ওসি তদন্ত সাইদুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম