1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজারবাগ কোয়ারেন্টাইনে পুলিশ সদস্যের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ! এবার ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি কুবি শিক্ষার্থীর ঈদগাঁওতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান অবশেষে কারাগারে চেয়ারম্যানপুত্র কর্তৃক সাংবাদিক জাহেদকে হত্যার হুমকির প্রতিবাদে সাতকানিয়ায় মানববন্ধন  শিক্ষকদের দাবি আদায়ের লক্ষ্যে সপ্তম দিনের মত অবস্থান কর্মসূচি চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২

রাজারবাগ কোয়ারেন্টাইনে পুলিশ সদস্যের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ১৩১ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
করোনার সঙ্কটকালে মানবিক পুলিশকেই দেখছে বাংলাদেশ। চিকিৎসকদের পরই এখন সম্মুখ যোদ্ধা পুলিশ। সেই বাহিনীর সদস্যরাও করোনা সংক্রমণ থেকে রেহাই পাচ্ছেন না। ঝুঁকি নিয়েই ডিউটি করতে হচ্ছে তাদের।

সোমবার ভোরে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের এক সদস্যের (৪০) সন্দেহজনকভাবে মৃত্যু হয়। তবে করোনা পরীক্ষায় তিনি আক্রান্ত ছিলেন না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার ট্রাফিক মফিজ উদ্দিন আহম্মেদ।

তিনি বলেন, রাজারবাগ পুলিশ লাইন্সে কোয়ারেন্টাইনে থাকা এক ট্রাফিক পুলিশ কনস্টেবল সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ হাসপাতালে মারা গেছেন।

এ প্রসঙ্গে তিনি আরও জানান, কোয়ারেন্টাইনে থাকার কারণে সন্দেহজনকভাবে তার করোনার নমুনা পরীক্ষা করা হয়। তবে পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। অর্থাৎ তিনি করোনা আক্রান্ত ছিলেন না। কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, ওই ট্রাফিক সদস্য ডায়াবেটিস ও হার্টের সমস্যায় ভুগছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম