1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাষ্ট্রীয়সহায়তা বা ত্রাণভিক্ষা চাই না গণমাধ্যমকর্মীর পাশে দাঁড়ান হে অভিভাবকগণ : আফজাল বারী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

রাষ্ট্রীয়সহায়তা বা ত্রাণভিক্ষা চাই না গণমাধ্যমকর্মীর পাশে দাঁড়ান হে অভিভাবকগণ : আফজাল বারী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ২৪২ বার

শ্যামল বাংলা ডেস্ক :
ডিআরইউ সাবেক সফল সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক নেতা বিশিষ্ট সাংবাদিক ও ✒ ✑ কলমসৈনিক আফজাল বারীর বক্তব্যটি হুবহু তুলে ধরেছেন শ্যামল বাংলা ডট নেট এর বিশেষ প্রতিবেদক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদারঃ |

গণমাধ্যমের প্রতি এখনো কেন যে সরকার প্রধানের মন টলে না । আল্লাহ তাদের দিলবরফ গলিয়ে দাও। ৬ সহকর্মী করোনায় আক্রান্ত। লাখো সহকর্মীর মধ্যে অন্যদের আভ্যন্তরিন অবস্থা অজানা। রাষ্ট্র নিয়ন্ত্রিত গণমাধ্যম সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধানদের দৃষ্টি কামনা করছি। এই সময়ে কথা না বলে মৃত্যুর পর বিধবা স্ত্রী আর এতিম সন্তানদের হাতে চেক ধরিয়ে ফটো সেশনের দরকার নাই। বরং সংবাদ প্রতিষ্ঠানগুলোতে কর্মরতদের বকেয়া বেতন, নিরাপত্তাসহ চতুর্থ স্তম্ভের জন্য কিছু করার থাকে করুন। এটা ভিক্ষা নয় আমার অধিকার। নিশ্চিত করবেন বলেই আপনি ওই পদে বসেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ নিয়ে ভাবছেন, স্বাস্থ্যমন্ত্রী চিকিৎসকদের নিয়ে, শিল্পমন্ত্রী বলছেন শিল্পপতিদের কথা, কৃষিমন্ত্রীর জোরালো দাবি কৃষককুল নিয়ে, ধর্মমন্ত্রী ফরমান দিচ্ছেন মসজিদ-মন্দির প্যাগোড়ায় প্রার্থনার, বাণিজ্যমন্ত্রী ব্যবসায়িদের সুবিধার জন্য লড়াই করছেন। লাখো পোষাক শ্রমিককে ঢাকায় আনার মতো বদসাহস জুগিয়েছেন গার্মেন্টস মালিকদের। আমাদেরও দুইজন মন্ত্রীসহ অর্ধ ডজনখানেক প্রতিষ্ঠান আছে তাদের কর্তারা কী করছেন তা তো ৭৩ হাজার কোটি টাকার প্যাকেজেই দেখেছি। ওই বরাদ্দকে ১৮ কোটি দিয়ে ৭৩ হাজার কোটিকে ভাগ দিলেও ৪হাজার ৪১ টাকার বেশি পাবার কথা। তা না-ইবা দিলেন । অন্ত:ত মালিকদের কাছ থেকে কাজের নিরাপত্তা এবং আগাম নয় বকেয়াটুকু আদায় করার সখ্যমতা দেখিয়ে উদ্ধার করুন মহোদয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম