1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় দুঃস্থদের ১০টাকা কেজির ১৮ বস্তা চালসহ একজন আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

শরণখোলায় দুঃস্থদের ১০টাকা কেজির ১৮ বস্তা চালসহ একজন আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১৩৬ বার

নইন আবু নাঈম, বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় দঃস্থদের খাদ্য সহায়তার জন্য প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ১০টাকা কেজির (ফেয়ার প্রইজ) ১৮বস্তা চালসহ রফিকুল ইসলাম লিটন (৩৫) নামের এক ব্যবসায়ী আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্রবার রাত ১০টার দিকে সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ী বাজারের ওই ব্যবসায়ীর গুদাম থেকে চালসহ তাকে আটক করেন। ফেয়ার প্রাইজের ডিলার তারিকুল ইসলাম তাকের ওই চাল গুদামে রেখে গেছেন বলে জানান আটক ব্যবসায়ী।
এঘটনায় উপজেলা খাদ্য গুদাম কর্তকর্তা মো. সাইফুল ইসলাম বাদি হয়ে জড়িত দুই ব্যক্তির নামে শনিবার দুপুরে শরণখোলা থানায় মামলা দায়ের করেছেন। আটক রফিকুল ইসলাম লিটন চালরায়েন্দা গ্রামের আ. মজিদ মুন্সির ছেলে। ফেয়ার প্রাইজের ডিলার তারিকুল ইসলাম তারেক ফালবাড়ী বাজারের মৃত আ. হক হাওলাদারের ছেলে এবং সাউথখালী ইউনিয়নের চেয়াম্যান মোজাম্মেল হোসেনের ভাতিজা ও উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের ছোট ভাই।
শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শহিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রফিকুলের ব্যবসায়ীক গুদামে অভিযান চালিয়ে ৩০কেজি ওজনের ১৮বস্তা সরকারি চাল জব্দ করা হয়। ফেয়ার প্রাইজ ডিলার তারিকুল ইসলাম তারেক দুঃস্থদের মাঝে বিক্রি না করে ওই চাল পাচারের উদ্দেশে মজুদ করেন। তারেকের লাইসেন্স বাতিলের সিদ্ধান্ত নেওয়া হবে।
ইউএনও আরো জানান, উপজেলার চারটি ইউনিয়নে আট হাজার ৪৪১ জন উপকারভোগী রয়েছেন। নিয়োগকৃত ২০জন ফেয়ার প্রাইজ ডিলারের মাধ্যমে ১০টাকা কেজিতে তাদেরকে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার। অন্য ডিলাররা সঠিকভাবে এই চাল বিতরণ করেছে কিনা সেব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, খাদ্য গুদাম কর্মকর্তা সাইফুল ইসলাম বাদি হয়ে ডিলার তারিকুল ইসলাম তারেক ও রফিকুল ইসলাম লিটনের নামে মামলা দায়ের করেছেন।
চাল পাচারে অভিযোহ অস্বীকার করে ডিলার তারিকুল ইসলাম তারেক জানান, জব্দকৃত চাল তার না। উত্তোলনকৃত সব চাল বিক্রি করা হয়েছে। উপকারভোগীদের সাক্ষরিত মাষ্টাররোলের কপি তার কাছে আছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম