1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সেরা মানুষ, শ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

সেরা মানুষ, শ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১৪৮ বার

ড. আসিফ নজরুল |

মানুষ প্রশংসা করে জাফরুল্লাহ চৌধুরীর দেশপ্রেম আর কাজের।এসব তো অবশ্যই অতুলনীয়। কিন্ত ‍আমি প্রশংসা করি তার ধৈর্য ও সহনশীলতারও।
এর একটা বড় প্রমান পাওয়া যায় সাম্প্রতিক কালের টক-শোগুলোতে। এরমধ্যে কিছু টক-শোতে তার সহনশীলতা ছিল অতিমানবিক ধরনের। যাদের সাথে অংশ নেন উনি এসব অনুষ্ঠানে, এদের কারো কারো কথা শুনলে আমারি রাগে আর ঘৃনায় গা রি রি করতে থাকে। এতো সম্মানী একজন মানুষ হয়ে জাফর ভাই এদের অবান্তর, অশালীন, অজ্ঞতাপ্রসূত কথাবার্তা শুনে মাথা ঠান্ডা রাখেন কিভাবে? কিভাবেই বা যান এসব অনুষ্ঠানে?
তারচেয়ে বড় বিস্ময় হচ্ছে কিছু অদ্ভূত মানুষের সাথে গণস্বাস্থ্যের কিট নিয়ে তার অনন্ত সংগ্রাম। এদের হীনমন্যতা আর নির্মমতার সাথে আর কতো লড়বেন জাফর ভাই? কোথায় থেকে পান এতো দায়িত্ববোধ, দেশপ্রেম, কাজের স্পৃহা, মনোবল?
আমার কাছে আপনি এসময়ের সেরা মানুষ, শ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা। পঞ্চাশ বছর ধরে চলছে মানুষের মুক্তি আর কল্যাণের জন্য আপনার বিরামহীন নি:স্বার্থ যুদ্ধ।
এই পোড়া দেশে কেমন করে জন্ম হলো আপনার মতো মানুষের?

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম