1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় সেনাবাহিনীর সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

শরণখোলায় সেনাবাহিনীর সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১২২ বার

নইন আবু নাঈম, বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় সেনাবাহিনীর সহযোগীতায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও করোনাভাইরাসে সতর্ককতামূলক প্রচার পত্র বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে রায়েন্দা বাজার ও পঁাচরাস্তা মোড়সহ উপজেলার বিভিন্ন এলাকায় জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী এ অভিযান পরিচালনা করেন।
এসময় ভোক্তা অধিকার আইনে পঁারাস্তা মোড়ের মুদি দোকানদার আ. রহমানকে এক হাজার, হাসপাতালের সামনে বেবী সপের মালিক তুফানকে দুই হাজার এবং রায়েন্দা বাজারের মুদি দোকানদার ডালিম হাওলাদারকে এক হাজার টাকা জরিমানা করা হয়।
পাশাপাশি সেনাসদস্যরা করোনা প্রতিরোধে সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখার পরামর্শ দেন এবং সতর্কতামূলক প্রচারপত্র বিলি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম