1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় সেনাবাহিনীর সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শরণখোলায় সেনাবাহিনীর সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১৪০ বার

নইন আবু নাঈম, বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় সেনাবাহিনীর সহযোগীতায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও করোনাভাইরাসে সতর্ককতামূলক প্রচার পত্র বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে রায়েন্দা বাজার ও পঁাচরাস্তা মোড়সহ উপজেলার বিভিন্ন এলাকায় জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী এ অভিযান পরিচালনা করেন।
এসময় ভোক্তা অধিকার আইনে পঁারাস্তা মোড়ের মুদি দোকানদার আ. রহমানকে এক হাজার, হাসপাতালের সামনে বেবী সপের মালিক তুফানকে দুই হাজার এবং রায়েন্দা বাজারের মুদি দোকানদার ডালিম হাওলাদারকে এক হাজার টাকা জরিমানা করা হয়।
পাশাপাশি সেনাসদস্যরা করোনা প্রতিরোধে সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখার পরামর্শ দেন এবং সতর্কতামূলক প্রচারপত্র বিলি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম