1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় সেনাবাহিনীর সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

শরণখোলায় সেনাবাহিনীর সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১২০ বার

নইন আবু নাঈম, বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় সেনাবাহিনীর সহযোগীতায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও করোনাভাইরাসে সতর্ককতামূলক প্রচার পত্র বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে রায়েন্দা বাজার ও পঁাচরাস্তা মোড়সহ উপজেলার বিভিন্ন এলাকায় জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী এ অভিযান পরিচালনা করেন।
এসময় ভোক্তা অধিকার আইনে পঁারাস্তা মোড়ের মুদি দোকানদার আ. রহমানকে এক হাজার, হাসপাতালের সামনে বেবী সপের মালিক তুফানকে দুই হাজার এবং রায়েন্দা বাজারের মুদি দোকানদার ডালিম হাওলাদারকে এক হাজার টাকা জরিমানা করা হয়।
পাশাপাশি সেনাসদস্যরা করোনা প্রতিরোধে সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখার পরামর্শ দেন এবং সতর্কতামূলক প্রচারপত্র বিলি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম