1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আ'লীগ নেতা নাছির এর নির্দেশে কৃষকদের ধান কেঁটে দিল ছাত্রলীগ কর্মীরা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

আ’লীগ নেতা নাছির এর নির্দেশে কৃষকদের ধান কেঁটে দিল ছাত্রলীগ কর্মীরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ১২০ বার

গিয়াস উদ্দিন(পটিয়া, চট্টগ্রাম) :
“গড়বো পটিয়া সবাই মিলিয়া” এই স্লোগানকে বুকে ধারন করে পটিয়ার সংগ্রামী ত্যাগি আ’লীগ নেতা চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সাংষ্কৃতিক সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দীনের এর নির্দেশে পটিয়ায় কৃষকদের ধান কেঁটে বাড়ী পৌঁছে দিচ্ছে,পটিয়া উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ রোবেল এর নেতৃত্বে একদল ছাত্রলীগের কর্মি।

সোমবার সকাল থেকে চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সাংষ্কৃতিক সম্পাদক মোহাম্মদ নাছির এর নির্দেশ ক্রমে কুসুমপুরা ইউনিয়নের কৃষক রফিক এর ৪০ শতক ধান কেঁটে ঘরে পৌঁছে দেন পটিয়া উপজেলা ছাত্রলীগ নেতা রুবেল উদ্দিন এর নেতৃত্বে জানে আলম, জিসান, জিল্লু, শাহাজান, তানভির, বেলাল, রফিক, মুন্না সহ আরো অনেকে।

উল্লেখ্য দক্ষিন জেলা আওয়ামী লীগের সাংষ্কৃতিক সম্পাদক মোহাম্মদ নাছির করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কষ্টে থাকা পটিয়ার গরীব দুঃখী অসহায় কেটে খাওয়া মানুষদের ত্রান সামগ্রি, ইফতার সামগ্রী নগদ অর্থ সহ গনমাধ্যম কর্মী ও স্বাস্থ কর্মীদের জন্য পিপিই প্রধান করে।

সবার পাশে থেকে মানবিক নেতা হিসেবে তিনি সকল মানুষের কাছে এখন  জনপ্রিয় একজন ব্যাক্তি হিসেবে গড়ে উটেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম