1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় রিপোর্টার্স ক্লাবের ভুয়া সভাপতির দেখা মিলেছে - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রেণীকক্ষ সংকটে পাঠদান ব্যাহত, জরুরি ভিত্তিতে ভবন প্রয়োজন নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ! মোঃ মজিবর রহমান শেখ,

আশুলিয়ায় রিপোর্টার্স ক্লাবের ভুয়া সভাপতির দেখা মিলেছে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৯৩ বার

নুর আলম সিদ্দিকী, স্টাফ রিপোর্টার ঃ ঢাকা জেলার আশুলিয়ায় , রিপোর্টার্স ক্লাবের ভুয়া সভাপতির দেখা মিলেছে।
বিভিন্ন পণ্যের পাশাপাশি ইদানীং নকল সাংবাদিক, ভুয়া ডিবি, পুলিশ, ডাক্তার, ক্যামিস্ট, এমনকি আমাদের প্রানের সংঘঠন “আশুলিয়া রিপোর্টার্স ক্লাব”এর ভুয়া সভাপতিও দেখা মিলেছে। “হান্নান চৌধুরী” নামের এক ব্যাক্তি নিজেকে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি বলে দাবি করেছে। বেপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে এবং বিভিন্ন মহলের কাছে গিয়ে বিভ্রান্ত ছড়িয়ে প্রতারনা করছে বলে জানা গেছে।
আমরা বুঝতে পারছিনা লোকটি কার প্ররোচনায় কিসের লোভে কেন এসব করছেন, অনেক খোজ খবর নিয়ে জানাগেছে সাংবাদিকতা পেশার সাথে তার কোন রকম সম্পৃক্ততা নেই, তার ফেসবুক আইডি ঘাটাঘাটি করে দেখা যাচ্ছে “ওয়ার্ক এট বিজনেস” মানে তিনি পেশাগত ভাবে একজন ব্যাবসায়ী। অথচ সে নিজেকে উপজেলার সর্ববৃহৎ সাংবাদিক সংঘঠনের সভাপতি বলে দাবি করছে।
আপনারা সকলেই অবগত আছেন যে, বিগত ৭ মার্চ ২০২০ তারিখে অনেক ধুমধাম করে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের দ্বীবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়, সেই নির্বাচনে সভাপতি হিসেবে বিপুল ভোটে জয়লাভ করে সভাপতি পদে নির্বাচিত হন জনাব “শাহ্ আলম” যিনি এর আগেও এই ক্লাবের সভাপতি ছিলেন। আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কেবিনেটে মোঃ শরীফ উল হক, দপ্তর সম্পাদক” পদে নির্বাচিত হয়েছেন তিনি বলেন আমি দায়ীত্ব নিয়ে বলছি আশুলিয়া রিপোর্টার্স ক্লাবে হান্নান চৌধুরী নামে কোন সভাপতি নেই এমনকি কোন সদস্য পর্যন্ত নেই। এটা পরাজিত শক্তির একটা বড় চক্রান্তের অংশ, তাই সকলের প্রতি সতর্ক থাকার আহ্বান রইলো, সেই সাথে প্রতারক লোকটিকে দেখা মাত্রই আশুলিয়া থানায় সোপর্দ করার বিনিত অনুরোধ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম