1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় রিপোর্টার্স ক্লাবের ভুয়া সভাপতির দেখা মিলেছে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

আশুলিয়ায় রিপোর্টার্স ক্লাবের ভুয়া সভাপতির দেখা মিলেছে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১১৬ বার

নুর আলম সিদ্দিকী, স্টাফ রিপোর্টার ঃ ঢাকা জেলার আশুলিয়ায় , রিপোর্টার্স ক্লাবের ভুয়া সভাপতির দেখা মিলেছে।
বিভিন্ন পণ্যের পাশাপাশি ইদানীং নকল সাংবাদিক, ভুয়া ডিবি, পুলিশ, ডাক্তার, ক্যামিস্ট, এমনকি আমাদের প্রানের সংঘঠন “আশুলিয়া রিপোর্টার্স ক্লাব”এর ভুয়া সভাপতিও দেখা মিলেছে। “হান্নান চৌধুরী” নামের এক ব্যাক্তি নিজেকে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি বলে দাবি করেছে। বেপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে এবং বিভিন্ন মহলের কাছে গিয়ে বিভ্রান্ত ছড়িয়ে প্রতারনা করছে বলে জানা গেছে।
আমরা বুঝতে পারছিনা লোকটি কার প্ররোচনায় কিসের লোভে কেন এসব করছেন, অনেক খোজ খবর নিয়ে জানাগেছে সাংবাদিকতা পেশার সাথে তার কোন রকম সম্পৃক্ততা নেই, তার ফেসবুক আইডি ঘাটাঘাটি করে দেখা যাচ্ছে “ওয়ার্ক এট বিজনেস” মানে তিনি পেশাগত ভাবে একজন ব্যাবসায়ী। অথচ সে নিজেকে উপজেলার সর্ববৃহৎ সাংবাদিক সংঘঠনের সভাপতি বলে দাবি করছে।
আপনারা সকলেই অবগত আছেন যে, বিগত ৭ মার্চ ২০২০ তারিখে অনেক ধুমধাম করে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের দ্বীবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়, সেই নির্বাচনে সভাপতি হিসেবে বিপুল ভোটে জয়লাভ করে সভাপতি পদে নির্বাচিত হন জনাব “শাহ্ আলম” যিনি এর আগেও এই ক্লাবের সভাপতি ছিলেন। আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কেবিনেটে মোঃ শরীফ উল হক, দপ্তর সম্পাদক” পদে নির্বাচিত হয়েছেন তিনি বলেন আমি দায়ীত্ব নিয়ে বলছি আশুলিয়া রিপোর্টার্স ক্লাবে হান্নান চৌধুরী নামে কোন সভাপতি নেই এমনকি কোন সদস্য পর্যন্ত নেই। এটা পরাজিত শক্তির একটা বড় চক্রান্তের অংশ, তাই সকলের প্রতি সতর্ক থাকার আহ্বান রইলো, সেই সাথে প্রতারক লোকটিকে দেখা মাত্রই আশুলিয়া থানায় সোপর্দ করার বিনিত অনুরোধ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম