1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টাকা দি‌তে না পারায় মেস থে‌কে শিক্ষার্থী‌দের বের ক‌রে দেয়ার অ‌ভি‌যোগে মা‌লি‌কের অর্থদন্ড - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রেণীকক্ষ সংকটে পাঠদান ব্যাহত, জরুরি ভিত্তিতে ভবন প্রয়োজন নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ! মোঃ মজিবর রহমান শেখ,

টাকা দি‌তে না পারায় মেস থে‌কে শিক্ষার্থী‌দের বের ক‌রে দেয়ার অ‌ভি‌যোগে মা‌লি‌কের অর্থদন্ড

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ৮৮ বার

সাদ্দাম হো‌সেন, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও‌ শহ‌রে ম‌ন্দির পাড়া এলাকায় এক‌টি ছাত্রী নিবাসের মে‌য়ে শিক্ষার্থীরা মেস ভাড়া দি‌তে না পারায় তা‌দের ক‌য়েকজন‌কে বের ক‌রে দেয়ার অ‌ভি‌যো‌গ পাওয়া গে‌ছে।
আজ মঙ্গলবার দুপু‌রে শহ‌রে ত্রিরত্ন ছাত্রী‌নিবাসে এ ঘটনা ঘ‌টে।
প‌রে ওই ছাত্রীরা পু‌লিশ‌কে ঘটনা‌টি অব‌হিত কর‌লে পু‌লি‌শের এক‌টি দল সেখা‌নে উপ‌স্থিত হ‌য়ে সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তাকে ঘটনা‌টি অবগত করেন। প‌রে ‌ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হ‌ন নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট আব্দুল্লাহ আল মামুন। ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে তি‌নি সেখা‌নে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই মে‌সের মালিক শম্পা বর্মণ (৩৫) কে ১ হাজার টাকা জরিমানা করেন । সেই সাথে ম্যাসের ছাত্রীদের বর্তমান পরিস্থিতি বিবেচনায় ভাড়ার জন্য কোন ছাত্রীকে বের না করে দিতে নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম