1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢামেক পুলিশ ফাঁড়ি লকডাউন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঢামেক পুলিশ ফাঁড়ি লকডাউন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০
  • ১৪১ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়েছে। সেখানে দায়িত্বরত পুলিশ পরিদর্শক করোনায় আক্রান্ত হওয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সোমবার (৪ মে) রাতে ফাঁড়িটি লকডাউন করা হয়।

এ বিষেয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মাঝে মাঝে জ্বর অনুভব করায় গত শনিবার (২ মে) ঢাকা মেডিকেল কলেজে ভাইরোলজি বিভাগে করোনা পরীক্ষার জন্য স্যাম্পল সংগ্রহ করে। সোমবার সন্ধ্যার পর রিপোর্টে জানা যায় করোনা পজিটিভ এসেছে। তিনি রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

ফাঁড়িতে তার অধীনে আট পুলিশ সদস্য ও দুজন আনসার কর্মরত ছিলেন। তাদেরও আইশোলেশনে পাঠানো হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের জ্যেষ্ঠ সহকারী কমিশনার এস এম শামীম বলেন, ফাঁড়ি লকডাউন হওয়ায় সেখানে এখন আর কোনও পুলিশ সদস্য অবস্থান করবেন না। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে শাহবাগ থানা থেকে দুটি মোবাইল টিম পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম