1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পুলিশ কর্মকর্তাকে বাড়ি ছাড়তে বলার অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

পুলিশ কর্মকর্তাকে বাড়ি ছাড়তে বলার অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০
  • ১১০ বার

সাদ্দাম হো‌সেন,ঠাকুরগাঁও : ‘করোনাভাইরাসের শঙ্কায়’ ঠাকুরগাঁওয়ের এক পুলিশ কর্মকর্তার পরিবারকে বাড়ি ছাড়তে বলার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতে এ অভিযোগ করেন ঠাকুরগাঁও সদর থানার পরিদর্শক (অপারেশন) নাজমুল হক।

শুধু তিনি নন, ওই বাড়িতে কনেস্টবল আলমগীর ও এএসআই জসিমও পরিবার নিয়ে বাস করতেন। তাদেরকেও হয়রানি করে বাড়ি ছাড়তে বাধ্য করেছেন ওই বাড়ি মালিক রতন বলে অভিযোগ রয়েছে।
পুলিশ কর্মকর্তা নাজমুল হক কে জানান, গত ১১ জানুয়ারি ঠাকুরগাঁও পৌরসভার জমিদারপাড়ার বাসিন্দা রতন নামের এক ব্যক্তির বাড়ির দ্বিতীয় তলায় ফ্ল্যাট ভাড়া নেন। তখন থেকে সেই বাড়িতে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে বাস করছেন তিনি।
“বাড়ি ভাড়া নেয়ার পর থেকে বাড়ি মালিক রতন ও তার স্ত্রী আমাদের সাথে ভালোই ব্যবহার করতেন। দেশে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় বাড়ি ছেড়ে দেওয়ার জন্য নানাভাবে হয়রানি করতে শুরু করেন বাড়ির মালিক।”
সম্প্রতি বাড়ি ছেড়ে দেওয়া পুলিশ কনেস্টবল আলমগীর কে বলেন, “করোনার আগে বাড়ি মালিক রতন ও তার স্ত্রী আচরণ ভালোই ছিল। করোনার প্রকোপ বেড়ে যাওয়ার পর থেকেই ঘর ছেড়ে দিতে মালিকপক্ষ নানা চাপ দেয়।
ঠাকুরগঁাও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, “কিছুদিন আগেও ওই বাড়ি মালিক দুই পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের ঘর ছাড়া করেছিলেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবগত করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে কথা বলার জন্য বাড়ি মালিক রতনের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম