1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় এক গৃহবধু ধর্ষনের শিকার, একদিন পর উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মাগুরায় এক গৃহবধু ধর্ষনের শিকার, একদিন পর উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০
  • ১৪০ বার

মোঃ সাইফুল্লাহ : মাগুরায় এক গৃহবধূ নিখোঁজের একদিন পর আশংকাজনক অবস্থায় মাগুরার হাসপাতাল থেকে উদ্ধার করেছে স্বজনরা। প্রতিবেশী রিপন নামে এক যুবক তাকে ধরে নিয়ে আটকে ধর্ষনসহ শারীরিক নির্যাতনের এক পর্যায়ে মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে গৃহবধূর পিতা বাদী হয়ে শনিবার বিকালে মাগুরা সদর থানায় ধর্ষন ও হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

ধর্ষনের শিকার গৃহবধূর বাবা জানান- চার বছর হলো মেয়েকে মাগুরা সদর উপজেলার মহিষাডাঙা গ্রামের হাট পাড়া এলাকায় এক কৃষক পরিবারে বিয়ে দিয়েছেন। সেখানে দেড় বছরের এক পুত্র সন্তান রয়েছে তার। স্বামী সন্তান নিয়ে সুখে শান্তিতে সংসার করছিলেন তারা। এ অবস্থায় ১ মে শুক্রবার সেহেরির সময় হতে তার মেয়েকে খুজে পাওয়া যাচ্ছে না বলে জানতে পারেন। পরে অনেক খুজাখুজি করেও মেয়ের সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকালে ফোনে নাতিছেলে হাসপাতালে এমন খবর পেয়ে মাগুরা সদর হাসপাতালে আসলে আশংকাজনক অবস্থায় মেয়েকে খুজে পান। তাকে বিষ পান করা অবস্থায় নিয়ে এলে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে বলে জানায় চিকিৎসক। এ সময় তার শরিরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নসহ গায়ের কাপড় ছেড়া ফাড়া ছিলো। পরে তার মেয়ে জানায়, প্রতিবেশী তাইজেল মোল্লার পুত্র রিপন সেহেরির সময় তাকে জোর পুর্বক তুলে নিয়ে যায়। তাকে ধর্ষন ও নির্যাতনের এক পর্যায়ে সংজ্ঞাহীন হয়ে পড়ে। এর পর আজ সকালে জ্ঞান ফিরলে পালিয়ে আসতে চাইলে তাকে মারধর করে এক পর্যায়ে মুখে বিষ ডেলে হত্যার চেষ্টা করা হয়। এ সময় আবারও অচেতন হয়ে পড়ে সে । পরে কে বা কারা তাকে হাসপাতালে এনে রেখে যায়। এ ঘটনায় মাগুরা সদর থানায় রিপনসহ মোট চার জনকে আসামী করে মামলা দায়ের করেছেন তিনি।

আজ ৩ মে রবিবার বিকেলে মাগুরা সদর থানার অফিসার ইন চার্জ জয়নাল আবেদীন জানান -এ ঘটনায় গৃহবধূর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতার অভিযান ও ঘটনার তদন্তের জন্য মহিষাডাঙা গ্রামে গিয়েছিলামন। নির্যাতনের শিকার গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধিন আছেন এখন পর্যন্ত মেডিকেল রিপোর্ট হাতে পাইনি আগামীকাল হয়তো তার ডাক্তারি পরিক্ষার রিপোর্ট পাওয়া যেতে পারে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম