1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় মে দিবসে জেলা জাসদের শ্রমজীবীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মাগুরায় মে দিবসে জেলা জাসদের শ্রমজীবীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মে, ২০২০
  • ১১৬ বার

মোঃ সাইফুল্লাহ : আজ পহেলা মে মহান মে দিবস; এ উপলক্ষে মাগুরা জেলা জাসদের উদ্যোগে সদরের আঠারোখাদা ইউনিয়নে ২০০ হতদরিদ্র শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী নিজে এই খাদ্য সহায়তা প্রদান, তদারকি ও বণ্টন করেন। খাদ্য সহায়তায় প্রতি পরিবারে ৫ কেজি চাউলের সাথে ২ কেজি প্যাকেট আটা প্রদান করা হয়। ইতিপূর্বে জাসদের পক্ষ থেকে মাগুরা সদর , শ্রীপুরে বিভিন্ন দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসহায়তা প্রদান করা হয়।
মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী জানান — করোনা ভাইরাসের কারণে স্বাভাবিক কাজকর্ম বন্ধ থাকায় পিছিয়ে পড়া শ্রমজীবী পরিবারগুলো বর্তমানে খাদ্যচাহিদা মেটাতে হিমশিম খাচ্ছে। তিনি বলেন, শ্রমজীবী পরিবারের বেশির ভাগ মানুষ প্রতিদিনের আয়ের উপর নির্ভরশীল। কিন্তু কাজকর্ম না থাকার কারণে তাদের আয়ের পথ সংকুচিত হয়ে এসেছে। এ কারণে এসব পরিবারের দিকে বেশি নজর দেওয়ার প্রয়োজন রয়েছে। তিনি এ বিষয়ে প্রশাসন ও জনপ্রতিনিদের আরও বেশী সুদৃষ্টি কামনা করেন।

এদিকে দরিদ্র, অসহায়, শ্রমজীবী মানুষের খাদ্যসহায়তা প্রদানে মাগুরা জেলা আওয়ামী লীগসহ মাগুরার যে সব অন্যান্য রাজনৈতিক- সামাজিক-সাংস্কৃতিক-পেশাজীবী সংগঠন এবং ব্যক্তি উদ্যোগ গ্রহণ করেছে তাদেরকে মাগুরা জেলা জাসদের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়েছে। মাগুরা জেলা জাসদের পক্ষ থেকে বলা হয়েছে সবার সম্মিলিত উদ্যোগ ও সহযোগিতার মধ্যে দিয়ে বর্তমান সংকট মোকাবিলা করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম