1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গাবালীতে গোয়াল ঘরে থাকা সেই নূরজাহান বিবির শেষ সম্বল কেড়ে নিল ঘূর্ণিঝড় আম্পান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাঙ্গাবালীতে গোয়াল ঘরে থাকা সেই নূরজাহান বিবির শেষ সম্বল কেড়ে নিল ঘূর্ণিঝড় আম্পান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৯০ বার

মাহমুদুল হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:
প্রবলশক্তি নিয়ে ধেয়ে আসা ঘূর্ণিঝড়টি পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের খাসমহল গ্রামের নুরজাহান বিবি অন্যের একটি গোয়াল ঘরে থাকতেন নিঃস্ব সেই মহিলাটির শেষ সম্বলও কেড়ে নিল ঘূর্ণিঝড় আম্পানে।

সরেজমিনে গিয়ে জানাযায় সুপার সাইক্লোন আম্পান শক্তি কিছুটা হারিয়ে অতি প্রবল ঘূর্ণিঝড় রূপে বুধবার সন্ধ্যা ৭টা নাগাদ বাংলাদেশের উপকূলে আঘাত হানে। তখন ঐ রাতের ঝড়ে প্রচন্ড বাতাসের গতিতে নুরজাহান বিবির ঘরটি বিধ্বস্ত হয়ে পড়ে যায় এখন তার থাকার জায়গা হলো খোলা আকাশের নিচে।

স্থানীয় ইউপি সদস্য কামরুল হাসান,র কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি নুরজাহান বিবির কাছে গিয়েছিলাম, তিনি খুব মানবতার জীবন যাপন করেন তার জন্য আজকে সরকারি তহবিলের ১০ কেজি চাল দেয়া হয়েছে এবং তার জন্য উপজেলায় ঘরের বরাদ্দ দেয়া হয়েছে। তার পরেও এখন আপাতত তার থাকার জন্য আমি কিছু টিন দিয়ে তার ঘরটি তুলে দিব।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশফাকুর রহমান শ্যামল বাংলা কে বলেন, নুরজাহান বিবি মানবতার জীবন যাপন করেন অতি দ্রুততার সহিত উপজেলা নির্বাহী অফিসারের নিকট আবেদন করা হলে তার ঘরের ব্যবস্থা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম