1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শ্রীনগরে ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০
  • ১৩৫ বার

আব্দুর রকিব, শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : উপজেলার পটাভোগ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩ মে রবিবার সকাল ১০ টায় পটাভোগ হরিবারি সংলগ্ন মসজিদ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, মুন্সিগন্জ জেলা শ্রমিকলীগের সহসভাপতি আলহাজ্ব হাসান শেখ খোকনের উদ্দোগে গত কয়েকদিন যাবৎ পাটাভোগ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের বাছাইকৃত ৩৬০০ পরিবারকে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।
এবিষয়ে আলহাজ্ব হাসান শেখ খোকন বলেন, করোনা ভাইরাসের এই দুঃসময়ে আমি সম্পুর্ন নিজস্ব অর্থায়নে অসহায় মানুষদেরকে
কিছু সেবা দেওয়ার চেষ্টা করছি।
ত্রাণ বিতরণ কমিটির আহ্বায়ক রানা চোকদার ও সদস্য সচিব মোঃ শহিদুল ইসলাম শহিদ জানান ইতি মধ্যে তারা জুসুরগাও , কুশরীপাড়া , ভিকারীদেশ , কামারখোলা , মুড়ুপাড়া, ফৈনপুর ও ছোট বেজগওসহ মোট ৯ টি গ্রামের ১৮০০ লোককে দিয়েছেন নগদ ৫০০ টাকা করে।
ইউনিয়নের অন্যান্ন গ্রামগুলোর মধ্যে থেকে বাছাইকৃত ১৫০০ পরিবারকে দেওয়া হচ্ছে ১০ কেজি করে চাল। তাদের দেয়া এসব ত্রাণসামগ্রী বিলিবন্টনের কাজ চলবে আর কয়েকদিন । এরই ধারাবাহিকতায় আগামী কাল সোমবার দেওয়া হবে বেজগাও , সেকান্দরপাড়া ও ফেরীঘাট খাদ্য গুদাম এলাকায় ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম