1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাতীবান্ধায় পুলিশ সেজে ধানের বীজ ছিনতাইকারী সেই প্রতারক গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রেণীকক্ষ সংকটে পাঠদান ব্যাহত, জরুরি ভিত্তিতে ভবন প্রয়োজন নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ! মোঃ মজিবর রহমান শেখ,

হাতীবান্ধায় পুলিশ সেজে ধানের বীজ ছিনতাইকারী সেই প্রতারক গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ১৭৪ বার

লাভলু শেখ, লালমনিরহাট থেকে:
আজ বৃহস্পতিবার ২৮ মে ভোর রাতে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় পুলিশ সেজে ছিনতাই করা মামলায় হাফিজুল ইসলাম (২০) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। তাকে নিজ বাড়ি পশ্চিম বেজগ্রাম হতে আটক করে পুলিশ। টাকা ছিনতাইয়ে নয় পুলিশ তাকে গ্রেফতার করেছে প্রায় দেড় লক্ষ টাকা মূল্যের ধান বীজ ছিনতাইয়ের অভিযোগে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
হাতীবান্ধা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার রাতে হাতীবান্ধা থানায় সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেনের পুত্র ধান বীজ ব্যবসায়ী শাহাদাত হোসেন অভিযোগ করে তার ধানের বীজ যার মূল্য প্রায় দেড়লাখ টাকা পুলিশ সেজে ছিনতাই করে। ধান বীজ ব্যবসায়ীর সদর উপজেলায় কৃষি ঘর নামে একটি কৃষি পণ্য ও বীজ বিপনীর দোকান আছে। আটককৃত হাফিজুল ইসলাম (২০) হাতীবান্ধা উপজেলার পশ্চিম বেজগ্রাম গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত খলিলুর রহমানের পুত্র। অপর একজন অভিযুক্ত হলেন- হাতীবান্ধা উপজেলার একই গ্রামের মৃত জালাল উদ্দিনের পুত্র দেলোয়ার হোসেন (২১)। দেলোয়ার বর্তমানে পলাতক রয়েছে।
ব্যবসায়ী শাহাদাত হোসেন সাংবাদিকদের জানান, শনিবার ২৩ মে সৈয়দপুর থেকে প্রায় দেড় লক্ষ টাকা মূল্যে ধান বীজ কিনে লালমনিরহাট ফিরছিলেন। পথিমধ্যে হাতীবান্ধা উপজেলার সানিয়াজান এলাকায় গ্রেফতারকৃত হাফিজুলসহ আরও কয়েকজন পুলিশ কর্মকর্তা সেজে গতিরোধ করে। নগদ ৮হাজার ৫শত ও বিকাশের মাধ্যমে ১৮হাজার টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়। তার সাথে থাকা প্রায় দেড় লাখ টাকা মূল্যের ধান বীজের বস্তা গুলো ছিনিয়ে নিয়ে যায।
হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক সাংবাদিকদের জানান, ছিনতাই মামলায় হাফিজুলকে গ্রেফতার করা হয়েছে। ছিনতাইকৃত ধান বীজ ও নগদ অর্থ উদ্ধারের চেষ্টা চলছে। অন্য আসামীদের গ্রেফতারে মাঠে পুলিশ কাজ করছে। এজাহারে ২জনের নামসহ বেশ কয়েকজন অজ্ঞাত নামা আসামী রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম