1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চাকরি চলে গেলে চাকরি পাবো, কিন্তু জীবন! - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ! এবার ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি কুবি শিক্ষার্থীর ঈদগাঁওতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান অবশেষে কারাগারে

চাকরি চলে গেলে চাকরি পাবো, কিন্তু জীবন!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০
  • ১৫১ বার

আবু সালেহ আকন |
সাংবাদিক ভাই-বোন, বন্ধু -অফিসের চাপে, চাকরি বাঁচাতে বা অন্য কোনো কারণে দয়া করে আপনার শরীরের অসুস্থতার কথা লুকাবেন না। আপনি অসুস্থ হতেই পারেন, এটা আপনার বা আপনার পরিবারের কোনো অপরাধ নয়। দেখবেন, অন্য কোনো পেশার কর্মীরা কিন্তু অসুস্থতা লুকাচ্ছে না। আপনি কেনো লুকাবেন!

চাকরি চলে গেলে চাকরি পাবো, না হয় অন্য কোনো ব্যবস্থা হবেই, ইনশা আল্লাহ । কিন্তু জীবন চলে গেলে! আপনি না হয় চলে গেলেন, আপনার পরিবার! স্ত্রী -সন্তান! পরিবারে আপনার প্রয়োজন কিন্তু অনেক বেশী। খোকন ভাই, অপু ভাই এবং আসলাম ভাইয়ের পরিবার আজ বুঝতে পারছেন, তাদের কতো কষ্ট!

বর্তমান পরিস্থিতিতে সরকারি কর্মকর্তা কর্মচারীরা অসুস্থ হলে, কিংবা মারা গেলে মোটা অংকের টাকা পাবে পরিবার। আর আপনার আমার মালিক! অফিস লকডাউন হওয়ার ভয়ে বিষয়টা লুকাবে, স্বীকারও করতে চাইবে না, কেনো কি কারণে আমার মৃত্যু হয়েছে! মিথ্যা তথ্য ছড়াবে আপনার বিরুদ্ধে।

কাজেই আপনার নিরাপত্তার চিন্তা আপনাকেই করতে হবে। সাবধানে থাকতে হবে। অসুস্থ হলে বিষয়টি আপনার ঘনিষ্টজনকে জানাতে হবে। নিজের চেষ্টাটুকু চালাতে হবে। বাকি আল্লাহর ইচ্ছা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম