1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রতিদিন দুই শতাধিক দুঃস্থকে ইফতার দিচ্ছে আইনজীবী তানিন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

প্রতিদিন দুই শতাধিক দুঃস্থকে ইফতার দিচ্ছে আইনজীবী তানিন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০
  • ১০১ বার

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ
চট্টগ্রামে প্রতিদিন দুই শতাধিক ভাসমান লোকজনকে ইফতার দিচ্ছেন চট্টগ্রামের তরুন আইনজীবি শাহরিয়ার তানিন। যা রমজান মাসব্যাপী চলমান থাকবে।

পহেলা রমজান থেকে প্রতিদিন নগরীর চককাজার, জিইসি, মেডিকেল গেইটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে দিনমজুর, রিক্সা চালক ও পথ শিশুসহ ভাসমান লোকজনের মাঝে এই ইফতার বিতরণ করেন।

এই তরুন আইনজীবি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে আইনের উপর স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। এছাড়া তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক উপ সম্পাদক ছিলেন।

শাহরিয়ার তানিন জানান, তার এই উদ্যোগ ব্যক্তিগত হলেও চাইলে যে কেউ এতে অংশ নিতে পারবেন। প্রতিদিনের এই আয়োজনে চবি ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রিদওয়ান, মহানগর ছাত্রলীগ নেতা নাছির, সামাজিক সংগঠক কামরুল ইসলাম বিশেষভাবে সাহায্য করছেন।

তিনি আরো জানান, রমজান মাসব্যাপী তিনি ভাসমান মানুষদের জন্য এই আয়োজন অব্যাহত রাখতে চান। প্রয়োজনে ঈদের কেনাকাটাও করবেন না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম