1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেই শ্রমিকসহ সর্বস্তরের মানুষের অধিকার নিশ্চিত করেছে : হুইপ ইকবালুর রহিম এমপি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেই শ্রমিকসহ সর্বস্তরের মানুষের অধিকার নিশ্চিত করেছে : হুইপ ইকবালুর রহিম এমপি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মে, ২০২০
  • ১০২ বার

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর শ্রমিক, অসহায় দরিদ্রসহ সর্বস্তরের মানুষের অধিকার নিশ্চিত করেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় একটিও মানুষ খাদ্য সামগ্রী থেকে বাদ যাবে না। প্রতিটি মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে। তিনি বলেন, প্রানঘাতী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। পবিত্র রমজান মাসে করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য দেশবাসী তথা বিশ্ববাসীকে মুক্তি দান করে মহান আল্লাহর কাছে এই দোয়া প্রার্থনা করি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের নুন্যতম মজুরি নির্ধারণ করেছেন । করোনা ভাইরাসের কারণে বন্ধ থাকা কল-কারখানার শ্রমিকদের বেতন ভাতা প্রদানের জন্য সরকার ২শতাংশ সুদে ৫ হাজার কোটি টাকার একটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছে। প্রণোদনার এই অর্থ স্বচ্ছতার সঙ্গে শ্রমিক কর্মচারীদের কাছে সরাসরি পৌঁছানো জন্য ব্যাংক হিসাব খোলার উদ্যোগ নেওয়া হয়েছে। তা বাস্তবায়ন হতে শুরু করছে।

মহান মে দিবস উপলক্ষে ১ মে শুক্রবার দিনাজপুর আইনজীবী সমিতির চত্বরে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া আইনজীবী সহকারীসহ অসহায় ও দরিদ্রদের মাঝে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভুঞা, চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আয়েজ উদ্দীন, আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. নুরুজ্জামান জাহানী, সাধারন সম্পাদক এ্যাড. তহিদুল ইসলাম সরকার, সহ-সভাপতি নাসিমা আকতার, সহ-সাধারন সম্পাদক এ্যাড. খাদেমুল ইসলাম, সারওয়ার হোসেন বাবু প্রমুখ। এ সময় সাংবাদিকদের এসব কথা বলেন।

একই দিন মহান মে দিবস উপলক্ষে দিনাজপুর নিউমার্কেট চত্বরে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন অসহায় ও দরিদ্র হোটেল-রেস্তোরা শ্রমিকদের মাঝে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, দিনাজপুর শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, জেলা জাসদের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক তায়েফ বিন শরিফ, হোটেল-রেস্তোরা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল খালেক, সাধারন সম্পাদক জগদিশ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম