1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৌদিতে আবারও ২৪ ঘন্টার কারফিউ ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

সৌদিতে আবারও ২৪ ঘন্টার কারফিউ ঘোষণা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ মে, ২০২০
  • ১৬৮ বার

নছিউল হক, সৌদি আরব প্রতিনিধি :
২৩ মে থেকে ২৭ মে ২০২০ ইং পুরো সৌদিতে আবারও ২৪ ঘন্টার কারফিউ ঘোষণা।

২৯ রমজান পর্যন্তঃ ২১ রমজান তথা ১৪ মে ২০২০ হতে ২৯ রমজান তথা ২২ মে পর্যন্ত সময়ে সকল বানিজ্যিক ও অর্থনৈতিক কর্মকান্ড (কিছু কর্মকান্ড ছাড়া। যেমনঃ সেলুন, বিনোদন কেন্দ্র, সিনেমা ইত্যাদি) সম্পূর্ণ স্বাস্থ বিধি মেনে চলবে।
এ সময়ে পবিত্র মক্কা নগরী ছাড়া পুরো সৌদিতে সকাল নয়টা হতে বিকেল ৫ টা পর্যন্ত আট ঘন্টার জন্য সকল স্বাস্থ বিধি মেনে চলাফেরা করা যাবে।
পবিত্র মক্কা নগরীতে পূর্বের মতই ২৪ ঘন্টার কারফিউ বলবৎ থাকবে।
এক শহর হতে অন্য শহর, এক প্রদেশ হতে অন্য প্রদেশ এবং পূর্ব ঘোষিত কিছু নির্দিষ্ট কোয়ারিন্টিন এলাকা হতে বের হওয়া এবং এসব শহর ও প্রদেশে প্রবেশ করা বন্ধ থাকবে।

ঈদের সময়ঃ ৩০ রমজান তথা ২৩ মে ২০২০ হতে ০৪ শাওয়াল তথা ২৭ মে পর্যন্ত সময়ে পুরো সৌদি আরবে ২৪ ঘন্টা কারফিউ বলবৎ থাকবে।
এসময়ে সকলকে সামাজিক দূরত্ব বিধি মেনে চলতে হবে। ৫ জন কিংবা ততোধিক ব্যক্তি একত্রিত হওয়া যাবেনা এবং যেকোন প্রকার জমায়েত নিষিদ্ধ থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম