1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আর. জে. উপস্থাপক তারকার সচেতনা, সবাইকে সচেতন করে তুলতে হবে : আর.জে. সুহিন ইরফান - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

আর. জে. উপস্থাপক তারকার সচেতনা, সবাইকে সচেতন করে তুলতে হবে : আর.জে. সুহিন ইরফান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১৬৮ বার

বিশেষ প্রতিবেদক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
নায়ক, সুপারস্টার, অভিনেতা, মডেল, চলচ্চিত্র শিল্পী, ও আর. জে সহ এই উপমহাদেশের চলচ্চিত্রের প্রধান উপকরণ । ছবিতে নায়ক কে এটা জানার পর চলচ্চিত্র ফিল্ম হিট। শুরু থেকে এখন পর্যন্ত তাই হয়ে আসছে । এভাবেই আগামীতেও হয়তো এর ব্যতিক্রম হবে না । তবে অনেক নায়কই তো এসেছেন, আসছেন, কিন্তু তাদের কেউ কেউ আমাদের চলচ্চিত্র ও বিনোদনের অঙ্গনকে রাঙিয়েছেন ভিন্ন ভাবে । আজকের বিনোদন সময়ের আয়োজন এর মধ্যে অন্য কিছু এক ব্যতিক্রম বর্তমান সময়ের সময়োপযোগী নতুন আঙ্গিকে নতুনত্ব প্রজন্মের প্রিয়মুখ প্রতিভাবান তরুণ উদোক্তা প্রিয়মুখ আর. জে সুহিন ইরফান কে নিয়ে আজকের এই বিনোদন অংশের মধ্যে একটি ভিন্ন মাত্রা পাঠক দর্শক শ্রোতাদের নিকট লিখে তুলে ধরেছেন গণমাধ্যম বস্তুনিষ্ঠ সংবাদ শ্যামল বাংলা ডট নেট এর বিশেষ প্রতিবেদক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার। সুহিনের মুল আলোচ্য বিষয় অংশটি দেখুন বিস্তারিত নিউজ প্রতিবেদনে।

আর.জে. সুহিন ইরফান বলেন জলবায়ু পরিবর্তন, পরিবেশ ও প্রকৃতি নিয়ে বিশ্বের উন্নত দেশগুলো অনেক বেশি সচেতন থাকলেও আমরা গভীরভাবে ভাবি না। আমার মনে হয়, এতদিন আমাদের দেশের বেশিরভাগ মানুষ বুঝতে এসব পাশ্চাত্য সমস্যা । এবার হয়তো কিছুটা হলেও বুঝতে পারবে, এটি আমাদের সমস্যা । পৃথিবীটাকে আমাদের সুস্থ রাখতে হবে, তা হলে পৃথিবী ও আমাদের সুস্থ রাখবে । করোনা রোধে এখনো কোনো ঔষধ কিংবা ভ্যাকসিন তৈরি করতে পারিনি কোনো বিশ্ব দেশ।

সুহিন ইরফান বলেন — আমাদের বিশেষজ্ঞ চিকিৎসক থেকে শুরু করে সবাই বলছেন, এই ভাইরাস থেকে বাঁচার একমাত্র উপায় হচ্ছে সামাজিক দূরত্ব বজায় রাখা । সাধারণ মানুষকে এটি বোঝাতে হবে । আমাদের জনগোষ্ঠীর একটি বড় অংশ শিক্ষিত না। তাদের সবাইকে সচেতন করে তুলতে হবে । সবাইকে সবার অবস্থান থেকে বোঝাতে হবে । আমাদের যে স্বাস্থ্যসেবা, এতে যদি করোনা আরও জটিল আকার ধারণ করে তাহলে এতে সামাল দেওয়া বেশ বেগ পেতে হবে এবং অনেক কষ্টকর ব্যয়বহুল হয়ে পড়বে । সেই সাথে বিশাল পরিমাণে আক্রান্ত হবে, এবং মৃত্যুরহারও হবে অনেক বড় – সেটি খুবই ভয়ঙ্কর । এখনও সময় থাকতে আমাদের কিছু বিষয় মেনে চলতে হবে ।

সুহিন ইরফান বলেন — যদি কারও হাঁচি — কাশি থাকে তাহলে তার কাছ থেকে সর্বোচ্চ ৬ ফুঁট দূরে থাকতে হবে । এমনিতেই সাধারণ মানুষের কাছ থেকে ৩ ফুঁট দূরে থাকতে হবে। কিছুক্ষণ পরপর সাবান দিয়ে হাত ধুতে হবে । এ ছাড়া নিজের দ্বারা পরিবারের অন্য কেউ যেন আক্রান্ত না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে । করোনা শেষে আমরা আবার কবে যেন স্বাভাবিক জীবনে ফিরব, সেটি কেউই জানি না । তবে এ পরিস্থিতি আমাদের পরিবারের সংশ্লিষ্ট মানুষ বানিয়ে দিয়েছে। কত ব্যস্ত ছিলাম । কেবল নিজেকে নিয়েই ছুটেছি । পরিবার, বন্ধু বান্ধব, আত্মীয় স্বজন কারও খোঁজ খবরাখবর নেওয়ার মতো তখন সেই সময়টা পাইনি । এখন সবই হচ্ছে । পরিবারের সদস্যদের সঙ্গে আজ দীর্ঘ দুই মাস যাবত সময় কাটিয়ে যাচ্ছি । এতে অনেক কিছুই করছি, যা,জীবনে কখনো এমন হবে বা করবো তা কখনোই এমন চিন্তা ভাবনা করিনি। এখন সবকিছু ঠিকমতো অটোমেটিক ভাবে করতে হচ্ছে জীবনে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম