1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বেগমগঞ্জে তরুণ যুবকদের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

বেগমগঞ্জে তরুণ যুবকদের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০
  • ১১৩ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী বেগমগঞ্জ কাদিরপুর ইউনিয়নের করোনা পরিস্থিতিতে পূর্ব ঘাটলা ১নং ওয়ার্ড যুব সংঘের সার্বিক সহযোগিতায় ও নিজেস্ব অর্থায়নে ১৮০ টি পরিবারের মাঝে রমজান খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দেশের চলমান করোনা ভাইরাস এর কারনে অসহায় হয়ে পড়া নিন্মবিত্ত, মধ্যবিত্ত, গৃহবন্ধি, হতদরিদ্র ও দিনমজুর সহ ১৮০ টি পরিবারের মধ্যে ইউনিয়ন পরিষদের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

এ সময় ত্রাণ বিতরণে সার্বিক সহযোগিতা করেন শিমুল সোহাগ, নিশান, মহিম, মনির, সাখাওয়াত, মামুন, এনায়েত, বাবুল ও সুজন সহ প্রমুখ।

এ দিকে ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন। ত্রাণ বিতরণ করতে গিয়ে তিনি তরুণ যুব সমাজের এমন উদ্যোগকে স্বাগত জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম