1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে করোনা পরিস্থিতিতে ও থেমে নেই কোচিং বাণিজ্য - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ –

শ্রীনগরে করোনা পরিস্থিতিতে ও থেমে নেই কোচিং বাণিজ্য

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ১৪০ বার

আব্দুর রকিব, শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা ঃ সারাদেশ যখন করোনা পরিস্থিতিতে অচল তখন ও শ্রীনগরে থেমে নেই কোচিং বাণিজ্য। সরকারি নিষেধ উপেক্ষা করে উপজেলার তন্তর ইউনিয় এর ৭নং ওয়ার্ডর মোঃমনজুল হকের ছেলে পারভেজ চালিয়ে জাচ্ছেন তার কোচিং বাণিজ্য।
প্রতিদিন সকাল ৯টা থেকে চালে তার এই কোচিং। এবিষয়ে সাংবাদিকরা তথ্য সংগ্রহে করতে গেলে তিনি পালিয়ে জান।
পরবর্তীতে ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ কুদ্দস ও তার সহযোগি সাজু সাংবাদিকদের ইউনিয়ন পরিষদে ডেকে নিয়ে বলেন সারা দেশে এতকিছু ঘটছে আপনারা তা না দেখে এই কোচিং নিয়ে মাথা ব্যাথা কেন? এটা কোন অন্যায় না এটা উপকার করছে।
তার পর ই ইউপি সদস্য কুদ্দুস ও সাজু সাংবাদিকদের সাংবাদিকদের হুমকি প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম