1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় করোনায় সচেতনতা কার্যক্রমে ২১ জনকে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

আনোয়ারায় করোনায় সচেতনতা কার্যক্রমে ২১ জনকে জরিমানা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১২০ বার

বদরুল হক,আনোয়ারা প্রতিনিধি:
মাস্ক পরিধান না করায় আনোয়ারা উপজেলায় ২১ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
২৯ জুন(সোমবার) বিকাল সাড়ে ৪টায় সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে উপজেলার বিভিন্ন স্থানে নিদিষ্ট সময়ের বাইরে দোকান খুলে রাখাসহ, মাস্ক না পরা অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার তানভীর হাসান চৌধুরী।

এছাড়া, সচেতনতা মুলক কার্যক্রম হিসেবে অতিরিক্ত যাত্রী বাসভাড়া নেওয়া,নির্দিষ্ট সময়ের বাইরে দোকান খোলা রাখা দোকানগুলো বন্ধ করে দেন এবং বাসের অতিরিক্ত ভাড়া আদায় করায়,তাদের মনিটিং করেন।

এ বিষয়ে উপজেলা সহকারী ভূমি কমিশনার তানভীর হাসান চৌধুরী জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে উপজেলার বিভিন্ন হাট-বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধির যথাযথভাবে অনুসরণ না করা এবং মাস্ক পরিধান না করায় ২১জনকে বিভিন্ন পরিমাণে মোট ৪৫০০টাকা জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম