1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় ৭০ জন শিক্ষার্থীর ৪০% ভাড়া মওকুফ করলেন আ. লীগ নেতা দেলোয়ার আহম্মেদ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লায় ৭০ জন শিক্ষার্থীর ৪০% ভাড়া মওকুফ করলেন আ. লীগ নেতা দেলোয়ার আহম্মেদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুন, ২০২০
  • ১২৩ বার

আবু সুফিয়ান রাসেল।।
কুমিল্লার ধর্মপুরে শিক্ষার্থীদের ৪০% মেস ভাড়া মওকুফ করেছেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার আহম্মেদ। করোনাকালীন সময়ে মে, জুন ও জুলাই মাসে ৭০ জন ছাত্রের ৪০% ভাড়া মওকুফ করেন তিনি।

সূত্র মতে, শহরতলীর ধর্মপুরের সাত তলা বিশিষ্ট স্বপ্নসিঁড়ি ছাত্রাবাসের মালিক দেলোয়ার আহম্মেদ। তিনি চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ, দুবাই শাখার সভাপতি ও একজন ব্যবসায়ী।

এ বিষয়ে স্বপ্নসিঁড়ি ছাত্রাবাস পরিচালক মো. জাহাঙ্গীর আলম জানান, ভিক্টোরিয়া কলেজ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, সরকারি কলেজ ও অন্যান্য প্রতিষ্ঠানের মোট ৭০ জন শিক্ষার্থী এখানে থাকে। করোনাকালীন সংকটে তিনি আমাদের পাশে দাঁড়িয়েছেন। অন্য সময়ে যখন মেসে শিক্ষার্থী কম থাকে বা ছাত্ররা সংকটে থাকে। আমি আট বছর এ মেসে আছি। তিনি আমাদের সাহায্য করে থাকেন। তিনি খুব ভালো মনের মানুষ। একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যবসায়ী। তার উদারতায় আমরা কৃতজ্ঞ।

স্বপ্নসিঁড়ি ভবনের স্বত্বাধিকারী আওয়ামীলীগ নেতা দেলোয়ার আহম্মেদ বলেন, করোনার প্রাদুর্ভাবে শুধু দেশ নয়, বিশ্ব আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। শিক্ষার্থীরা বাড়িতে আছে, তাদের টিউশন বন্ধ। আমার অবস্থান থেকে
আমি ছাত্রদের পাশে দাঁড়িয়েছি। তিন মাসের ভাড়া ৪০% মওকুফ করা হয়েছে। যদি জুলাই মাসের পর শিক্ষা প্রতিষ্ঠান না খোলা হয়। বিষয়টি আবার বিবেচনা করা হবে। এ সময়ে সবাই সবার জন্য দোয়া করবেন। বিশেষ করে আমার মা-বাবা ও পরিবারের জন্য দোয়া চাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম