1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খাগড়াছড়ি সদর হাসপাতালে করোনা উপস্বর্গ নিয়ে এক আনসার সদস্যের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

খাগড়াছড়ি সদর হাসপাতালে করোনা উপস্বর্গ নিয়ে এক আনসার সদস্যের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১২৩ বার

আলমগীর হোসেন, খাগড়াছড়িঃ
জ্বর,সর্দি ও কাশি নিয়ে শুক্রবার(১২ জুন) সন্ধ্যায় খাগড়াছড়ি সদর হাসপাতালে আসলে তাকে করোনা রোগী সন্দেহে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। শনিবার (১৩ জুন) সন্ধ্যায় তার মৃত্যু হয়। মৃত আনসার সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

অপর দিকে খাগড়াছড়িতে গত ২৪ ঘণ্টায় জেলার রামগড়ে ৭ পুলিশ সদস্যসহ ৮ জন, মানিকছড়িতে এক ডাক্তার, তিন পুলিশ সদস্য ও এক ব্যাংক কর্মকর্তাসহ ৭ জন, খাগড়াছড়ি সদরে এক নার্স ও দুই পুলিশ সদস্যসহ চারজন,দীঘিনালায় তিন পুলিশ সদস্য ও মাটিরাঙায় ২ জন ।
এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৭৮ জন। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১৮জন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম