1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীতে দুর্ঘটনার জেরে চেয়ার কোচের বদলে চকরিয়া সার্ভিস আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

খুটাখালীতে দুর্ঘটনার জেরে চেয়ার কোচের বদলে চকরিয়া সার্ভিস আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১২০ বার

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ফুলছড়ি গেইট নামক এলাকায় যাত্রীবাহী বাস মারছা’র ধাক্কায় নুরুজ্জামান নামের এক মোটর সাইকেল আরোহী নিহতের ঘটনায় ঘাতক বাস জব্দ করার পর দফারফায় ছাড় দেয়ার অভিযোগ উঠেছে।

তবে ঘটনাস্থল থেকে ছেড়ে যাওয়া চকরিয়া সার্ভিস (যার নং ঢাকা মেট্রো ১৪১৭) নামের একটি বাস দুর্ঘটনার সাথে সম্পৃক্ত আখ্যা দিয়ে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় কতিপয় পরিবহণ শ্রমিক কক্সবাজার সদরের ঈদগাঁহ থেকে জোরপূর্বক আটক করে হাইওয়ে পুলিশকে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে বাসটি স্থানীয় এক চালকের মাধ্যমে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলে দাবী করেন চকরিয়া সার্ভিসের ড্রাইভার খুটাখালীর আবদু শুক্কুর।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা গেছে, গতকাল রবিবার সকাল পৌনে ১১টার দিকে চট্টগাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী ফুলছড়ি গেইট এলাকায় মহাসড়কে দাঁড়ানো চকরিয়া সার্ভিস নামের একটি বাসকে ওভারটেক করতে গিয়ে চট্টগ্রামমুখি মারছা পরিবহনের ধাক্কায় নুরুজ্জামান নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়।

এসময় ধাওয়া করে ঘাতক মারছা পরিবহনের বাসটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে যাওয়া হলেও দুর্ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য পালিয়ে যাওয়া মারছা বাসের চালকের সহযোগীতায় কতিপয় পরিবহণ শ্রমিক চকরিয়া সার্ভিস নামের বাসটি ঈদগাঁহ ষ্টেশন থেকে আটক করে।

চকরিয়া সার্ভিসের ড্রাইভার আবদু শুক্কুর বলেন, দুর্ঘটনার সময় তিনি রাস্তার পাশে বাস থামিয়ে যাত্রী উঠানামা করছিলেন। এসময় মোটরসাইকেল আরোহী তার বাসটি ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখী দ্রুতগামী মারছার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে চালক নিহত হন।
দুর্ঘটনায় তার বাসটিও কমবেশি ক্ষতিগ্রস্থ হয়েছে দাবী করে বলেন, যাত্রীদের অনুরোধে পরে বাস নিয়ে ঈদগাঁহ বাস ষ্টেশনে গিয়ে পার্কিং করি।

পার্কিং থেকে কতিপয় শ্রমিক সংগঠনের নেতার ইশারায় স্থানীয় চালক দিয়ে বাসটি মালুমঘাট পুলিশ ফাঁড়িতে পৌছে দেন। পরে মারছা চেয়ারকোচ ছাড়িয়ে নিয়ে নিরাপরাধ চকরিয়া সার্ভিসটি আটক করে পুলিশ।

চকরিয়া সার্ভিসের মালিক এসএ জয়নাল আবেদীন অভিযোগ করে বলেন, চকরিয়া পৌর বাসটার্মিনাল থেকে যাত্রী নিয়ে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যায় চকরিয়া সার্ভিস নামের বাসটি।
খুটাখালী ফুলছড়ি গেইট নামক এলাকায় যাত্রী নামিয়ে দেওয়ার জন্য রাস্তার পাশে দাঁড়ায়।

এসময় পেছনদিক থেকে এক মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে চকরিয়া সার্ভিসকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা মারছা পরিবহনের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হয়।
পরে যথানিয়মে চকরিয়া সার্ভিস গাড়িটি কক্সবাজারের উদ্যেশ্যে যাত্রা শুরু করে ঈদগাঁহ স্টেশনে পৌছামাত্র কিছু দূর্বৃত্ত যাত্রী নামিয়ে দিয়ে বাসটি আটক করে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোর্শেদুল আলম চৌধুরী বলেন, চকরিয়া সার্ভিসের বাসটি আমরা জব্দ করিনি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম