1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা উপজেলা প্রশাসনের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা উপজেলা প্রশাসনের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০
  • ১৩১ বার

বদরুল হক:
করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে পরিবহন শ্রমিক ও যাত্রীদের মাস্ক পরাসহ বিভিন্ন স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দিয়েছে সরকার। কিন্তু সবাই তা মানছেন না।
আনোয়ারায় করোনা পরিস্তিতিতে গনপরিববহন গুলো স্বাস্থ্যবিধি না মানায় অতিরিক্ত যাত্রী পরিববহন মাস্ক নাপড়া ড্রাইভার ও যাত্রী জনসাধারণকে আজ ৩ই জুন বুধবার বিভিন্ন মেয়াদে জরিমানা করা হয়।
আনোয়ারা ইউএন ও শেখ জোবায়ের আহমেদ বলেন,বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা করার উপর জোর দেওয়া হলেও এ ব্যাপারে আমাদের অনেক আগ্রহের ঘাটতি রয়েছে। তাই অাজ ৩ই জুন বুধবার গণপরিবহনে যাত্রী পরিবহনের সময় অতিরিক্ত যাত্রী বহন করা হচ্ছে কিনা এবং রাস্তায় বের হলে মাস্ক ব্যবহার করা হচ্ছে কিনা তা যাচাই করার জন্য মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এসময় মাস্ক না পড়ায় এবং স্বাস্থ্যবিধি না মানায় ১৮ জনকে জরিমানা এবং জনগনকে স্বাস্থ্যবিধির উপর সচেতন করা হয়। তিনি আরও বলেন,আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম