1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু, আক্রান্ত নতুন ৬, হোম কোয়ারেন্টাইনে ২৬২ জন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু, আক্রান্ত নতুন ৬, হোম কোয়ারেন্টাইনে ২৬২ জন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১৩৮ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা:
গাইবান্ধা সদর উপজেলার পৌরসভার মধ্যপাড়ায় রোববার রাতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মোস্তফা লালন নামে আরও একজনের মৃত্যু হয়েছে। সে শহরের মধ্যপাড়ার বাবলু মিয়ার ছেলে।
জানা গেছে, মোস্তফা দীর্ঘদিন থেকে চট্রগ্রামে একটি গার্মেন্টস ফ্যাক্টরীতে চাকুরী করে আসছিল। সে চট্রগ্রাম থেকে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে গাইবান্ধার বাড়িতে আসে। বাড়িতে এসে তার শ্বাস কষ্ট বেশী হলে এবং ডায়রিয়া দেখা দিলে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এদিকে সিভিল সার্জনের পক্ষ থেকে একটি টিম তার নমুনা সংগ্রহ করে ও স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবর স্থানে তার দাফন করা হয়।
এদিকে গাইবান্ধায় করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৬ জন আক্রান্ত হয়েছে বলে সোমবার সিভিল সার্জন সুত্রে জানা গেছে। এ নিয়ে গাইবান্ধায় করোনা ভাইরাসের আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ২৬১ জন। এদিকে জেলার সাতটি উপজেলায় হোম কোয়ারেন্টাইনে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম