1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু, আক্রান্ত নতুন ৬, হোম কোয়ারেন্টাইনে ২৬২ জন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু, আক্রান্ত নতুন ৬, হোম কোয়ারেন্টাইনে ২৬২ জন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১২১ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা:
গাইবান্ধা সদর উপজেলার পৌরসভার মধ্যপাড়ায় রোববার রাতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মোস্তফা লালন নামে আরও একজনের মৃত্যু হয়েছে। সে শহরের মধ্যপাড়ার বাবলু মিয়ার ছেলে।
জানা গেছে, মোস্তফা দীর্ঘদিন থেকে চট্রগ্রামে একটি গার্মেন্টস ফ্যাক্টরীতে চাকুরী করে আসছিল। সে চট্রগ্রাম থেকে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে গাইবান্ধার বাড়িতে আসে। বাড়িতে এসে তার শ্বাস কষ্ট বেশী হলে এবং ডায়রিয়া দেখা দিলে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এদিকে সিভিল সার্জনের পক্ষ থেকে একটি টিম তার নমুনা সংগ্রহ করে ও স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবর স্থানে তার দাফন করা হয়।
এদিকে গাইবান্ধায় করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৬ জন আক্রান্ত হয়েছে বলে সোমবার সিভিল সার্জন সুত্রে জানা গেছে। এ নিয়ে গাইবান্ধায় করোনা ভাইরাসের আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ২৬১ জন। এদিকে জেলার সাতটি উপজেলায় হোম কোয়ারেন্টাইনে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম