1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গৃহবধুকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভাযোগ সোনারগাঁ থানার এএসআই সামাদের বিরুদ্ধে - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

গৃহবধুকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভাযোগ সোনারগাঁ থানার এএসআই সামাদের বিরুদ্ধে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ২০৯ বার

শাহ জালাল, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) : সোনারগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক ( এএসআই) আব্দুস সামাদের বিরুদ্ধে পলি আক্তার নামের এক গৃহবধূকে বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগ উঠেছে। বিয়ের জন্য চাপ দেওয়ার ওই গৃহবধূকে হত্যার হুমকি দিচ্ছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সোমবার সকালে আব্দুস সামাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে দায়ের করা অভিযোগ গৃহবধূ উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকার হুমায়ুন নামের এক আসামী ছাড়ানোর মাধ্যমে সোনারগাঁও থানার এএসআই আবদুস সামাদের সঙ্গে পরিচয় ঘটে। ওই সময় থেকে মোবাইল নাম্বার দেওয়ার সুবাদে সময়ে অসময়ে তাকে মোবাইল ফোনে কল দিয়ে বিরক্ত করতো এএসআই সামাদ। পুলিশ প্রশাসনের ক্ষমতার অপ ব্যবহারের ভয় দেখিয়ে কথা বলতে বাধ্য করতো এএসআই। কথা বলার সুযোগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রথমবার তাকে ঢাকায় নিয়ে সিএনজি যোগে ঘুরাঘুরির পর মাসুদ নামের এক লোকের বাসায় নিয়ে গৃহবধূ পলিকে কোরআন ধরে শপথ করে বিয়ের প্রলোভনে প্রথমবার দৈহিক সম্পর্ক করে। এ ছাড়াও কয়েকবার পাশ্ববর্তী বন্দর উপজেলার মালিবাগ ক্যাসেল চাইনিজ রেস্টুরেন্টেসহ একাধিক স্থানে নিয়ে দৈহিক সম্পর্ক করে।

গৃহবধূ পলি আরো উল্লেখ করেন, এএসআই সামাদ তাকে গলার একটি স্বর্ণের চেইন ও ইমুতে কথা বলার জন্য একটি মোবাইল সেট কিনে দেন। গত এক মাস আগে সোনারগাঁও থানার পাশে একটি ফ্ল্যাটে নিয়ে দিনে ও রাতে তাকে ধর্ষন করে। কিছুদিন আগে পলির স্বামীর সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বের হয়ে ওই ফ্ল্যাটে চলে আসলে ৫ দিন তার সঙ্গে স্বামী স্ত্রী মতো সংসার করেছে তারা। এ বিষয়টি জানাজানি হলে এএসআই সামাদের স্ত্রী রোকসানা ওই ফ্ল্যাট এসে পলিকে বেঁধে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে। এ বিষয়টি সোনারগাঁও থানা পুলিশ অবগত রয়েছেন বলে অভিযোগ থেকে জানা যায়।

বর্তমানে বিভিন্ন মোবাইল ফোন থেকে এএসআই সামাদ গৃহবধূকে বিয়ের বদলে হত্যার হুমকি দিচ্ছে বলে জানা যায়।

গৃহবধূ পলি আক্তার বলেন, আমাকে বিয়ের প্রলোভনে বিভিন্ন সময়ে ডেকে ধর্ষন করেছে। এখন জানাজানি হওয়ার আমাকে বিয়ের বদলে হত্যার হুমকি দিচ্ছে। বর্তমানে আনি নিরাপত্তাহীনতায় রয়েছি। এ বিষয়ে পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে কথা বলার জন্য সোনারগাঁও থানার এএসআই আবদুস সামাদের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

নারায়ণগঞ্জে সহকারী পুলিশ সুপার (খ-অঞ্চল) মো. খোরশেদ আলম বলেন, পুলিশ সুপার মহোদয়ের কার্যালয়ে দেয়া অভিযোগটি পুলিশ সুপার মহোদয় ব্যবস্থা নেবেন। আমি মৌখিক শুনছি। বর্তমানে সামাদ ছুটিতে আছেন। ছুটি শেষে ফেরার পর তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম