1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়ায় একমাসে ২০হজার গাছের চারা রোপন করবে ছাত্রলীগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

চকরিয়ায় একমাসে ২০হজার গাছের চারা রোপন করবে ছাত্রলীগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১০৪ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: কেন্দ্রীয় নির্দেশনা পেয়ে চকরিয়ায় একমাসে অন্তত ২০হাজার গাছের চারা রোপন করার সিদ্ধান্ত গ্রহণ করেছে চকরিয়া উপজেলা ছাত্রলীগ। শনিবার ২৭জুন দুপুর আড়াইটার দিকে বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিভিন্ন প্রজাতির একাধিক চারাগাছ রোপন করে মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ।

উদ্বোধন পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রনেতা মোহাম্মদ মারুফ বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপনের কাজে ছাত্রসমাজকে এগিয়ে আসতে হবে। দেশকে উন্নয়ন ও অগ্রগতির দিকে নিয়ে যেতে বাংলাদেশ ছাত্রলীগ ছাত্রসমাজকে সাথে নিয়ে কাজ করছে। তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা মোতাবেক মাসব্যাপি চকরিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্ন স্থানে ২০ হাজার নানান প্রজাতির বনজ, ফলজ ও ঔষুধি গাছের চারা রোপন করা হবে এবং এই কার্যক্রম মাসব্যাপি অব্যাহত থাকবে। তাই আজকের ছাত্রসমাজকে করোনা পরিস্থিতির এই দুর্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ছাত্রলীগের নেতৃত্বে বৃক্ষরোপন কর্মসূচি সফলভাবে বাস্তবায়নের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখতে হবে।

এসময় বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কফিল উদ্দীন, রতন বড়ুয়া, সাবেক ছাত্রনেতা আরহান মুহাম্মদ, উপজেলা ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম, চকরিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জিকু, সাইফুল ইসলাম রানা, শাহা আকবর শামীম, ইউসুফ, ইয়ামীন, জয়, ফাঁসিয়াখালী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি সালাহ উদ্দীন, ফাঁসিয়াখালী ইউনিয়ন যুবনেতা আব্দুল হামিদ, ফাঁসিয়াখালী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক শাহাবুদ্দিন, বমুবিলছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দীন, সিনিয়র সহ-সভাপতি সাইফুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম