1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুরে চাঁদার দাবীতে মুল্যবান নথিপত্র ভস্মিভুত করে বালু উত্তোলনের মেশিন নদীতে ভাসিয়ে দিয়েছে সন্ত্রাসীরা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

দিনাজপুরে চাঁদার দাবীতে মুল্যবান নথিপত্র ভস্মিভুত করে বালু উত্তোলনের মেশিন নদীতে ভাসিয়ে দিয়েছে সন্ত্রাসীরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১১৭ বার

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর সদরে চাঁদার াবীতে টাল আায়ের ঘর আগুনে ভস্মিভুত ও বালু উত্তোলনের মেশিন নদীতে ভাসিয়ে দিয়েছে সন্ত্রাসীরা।

দিনাজপুর কোতয়ালী ানায় অভিযোগ সুত্রে জানা যায়, শনিবার দিনগত রাতে দিনাজপুর সদরের ঝানজিরায় বালু মহালে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ঝানজিরা বালুঘাটের টোল আদায়ের ঘর আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। সন্ত্রাসীদের দেয়া আগুনে ঘরে থাকা হিসাব-নিকাশের নথিপত্রসহ চেয়ার,টেবিল ও অন্যান্য মালামালের ব্যাপক ক্ষতি হয়েছে। সেই সাে তারা ঘাটে বেধে রাখা বালু উত্তোলনের মেশিনটিও নদীতে ভাসিয়ে দিয়েছে।

পূর্ব ঝানজিরা সাহা পাড়া বালু মহলের ইজারাদার রক্তিম বসাকের ায়েরকৃত অভিযোগে জানা যায়,জেলা প্রশাসকের কার্য্যালয় হতে প্রাপ্ত ঝানজিরা মৌজার ১ নং খতিয়ান ভুক্ত ৩৭০৩ ও ৩৯৬৯াগের ১১ শমিক ৯৩ একর সম্পত্তির বালু মহলের বালু উত্তোলনে আসামীবিরুল ইসলাম মো: মোয়াজ্জেম,মতিউর,মো: মোস্তা,নুর মোহাম্মদ,মো: বাবু,মো: মিজানুর,মো: জাহিদ এবং অজ্ঞাত আরো ৭/৮ জন প্রায়ই বাধা প্রদান করে আসছিলো। তারা বালু আনতে যাওয়া ট্রাক্টর থামিয়ে ড্রাইভার-লেবারদের অকথ্যভাষায় গালিগালাজসহ মেরে ফেলার হুমকি দেয় প্রতিনিয়ত।

অভিযোগে আরো বলা হয়েছে,বালু মহালটি ইজারা নেয়ার পর থেকে উল্লেখিত আসামীরা বালু মহাল থেকে বালু উত্তোলন করতে একাধিক বাধা প্রদান করে চাাঁদা াবী করে আসছিল্ োচাাঁ দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা মারাত্বক অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে এ ঘটনা ঘটিয়েছে।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি তদন্ত বজলুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনা¯’ল পরিদর্শন করেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম