1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুরে চাঁদার দাবীতে মুল্যবান নথিপত্র ভস্মিভুত করে বালু উত্তোলনের মেশিন নদীতে ভাসিয়ে দিয়েছে সন্ত্রাসীরা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুরে চাঁদার দাবীতে মুল্যবান নথিপত্র ভস্মিভুত করে বালু উত্তোলনের মেশিন নদীতে ভাসিয়ে দিয়েছে সন্ত্রাসীরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১৩৮ বার

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর সদরে চাঁদার াবীতে টাল আায়ের ঘর আগুনে ভস্মিভুত ও বালু উত্তোলনের মেশিন নদীতে ভাসিয়ে দিয়েছে সন্ত্রাসীরা।

দিনাজপুর কোতয়ালী ানায় অভিযোগ সুত্রে জানা যায়, শনিবার দিনগত রাতে দিনাজপুর সদরের ঝানজিরায় বালু মহালে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ঝানজিরা বালুঘাটের টোল আদায়ের ঘর আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। সন্ত্রাসীদের দেয়া আগুনে ঘরে থাকা হিসাব-নিকাশের নথিপত্রসহ চেয়ার,টেবিল ও অন্যান্য মালামালের ব্যাপক ক্ষতি হয়েছে। সেই সাে তারা ঘাটে বেধে রাখা বালু উত্তোলনের মেশিনটিও নদীতে ভাসিয়ে দিয়েছে।

পূর্ব ঝানজিরা সাহা পাড়া বালু মহলের ইজারাদার রক্তিম বসাকের ায়েরকৃত অভিযোগে জানা যায়,জেলা প্রশাসকের কার্য্যালয় হতে প্রাপ্ত ঝানজিরা মৌজার ১ নং খতিয়ান ভুক্ত ৩৭০৩ ও ৩৯৬৯াগের ১১ শমিক ৯৩ একর সম্পত্তির বালু মহলের বালু উত্তোলনে আসামীবিরুল ইসলাম মো: মোয়াজ্জেম,মতিউর,মো: মোস্তা,নুর মোহাম্মদ,মো: বাবু,মো: মিজানুর,মো: জাহিদ এবং অজ্ঞাত আরো ৭/৮ জন প্রায়ই বাধা প্রদান করে আসছিলো। তারা বালু আনতে যাওয়া ট্রাক্টর থামিয়ে ড্রাইভার-লেবারদের অকথ্যভাষায় গালিগালাজসহ মেরে ফেলার হুমকি দেয় প্রতিনিয়ত।

অভিযোগে আরো বলা হয়েছে,বালু মহালটি ইজারা নেয়ার পর থেকে উল্লেখিত আসামীরা বালু মহাল থেকে বালু উত্তোলন করতে একাধিক বাধা প্রদান করে চাাঁদা াবী করে আসছিল্ োচাাঁ দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা মারাত্বক অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে এ ঘটনা ঘটিয়েছে।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি তদন্ত বজলুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনা¯’ল পরিদর্শন করেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম