1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীতে 'সড়ক পরিবহন আইন ২০১৮' কার্যকর লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

নরসিংদীতে ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ কার্যকর লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৯৬ বার

সফিকুল ইসলাম রিপন, নরসিংদী : ”সড়ক পরিবহন আইন-২০১৮”। আইনটি আগামী ১লা জুলাই হতে কার্যকরের লক্ষ্যে নরসিংদী জেলার বাস-ট্রাক মালিক সমিতি ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রবিবার (২৮ জুন) জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মতবিনিময় হয়।

এ সময় পুলিশ সুপার গাড়ি চালকদের উদ্দেশ্যে বলেন, ফিটনেসবিহীন কোন গাড়ী রাস্তায় বের না করা, রুট পারমিটের শর্ত লঙ্ঘন এবং টেক্স টোকেন হালনাগাদ না করা পর্যন্ত রাস্তায় গাড়ী বের করা যাবে না।

এছাড়া, বৈধ ড্রাইভিং লাইসেন্স এবং কন্ডাক্টর লাইসেন্সব্যতীত কোন গাড়ীর চালক দ্বারা গাড়ী না চালানোর জন্য বলা হয়। সবাইকে সরকারী আইন মেনে চলা এবং আইন বাস্তবায়নে পুলিশকে সহযোগিতার আহবান জানান পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম। অন্যদের মধ্যে অারো উপস্থিত ছিলেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, বাস-ট্রাক মালিক সমিতির নেতৃবৃন্দ ও শ্রমিক নেতারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম