1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোট-লাকসাম সড়কের চড়বাড়ীয়া সড়ক পানির নিচে, রাস্তা নির্মাণে অনিয়মের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

নাঙ্গলকোট-লাকসাম সড়কের চড়বাড়ীয়া সড়ক পানির নিচে, রাস্তা নির্মাণে অনিয়মের অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১১৫ বার

নিজস্ব প্রতিনিধিঃ
রাস্তা নির্মাণের ৩ মাস না যেতেই সামান্য বৃষ্টি হলেই হাটু পরিমান পানি হয়ে যায় নাঙ্গলকোট উপজেলার হেসাখাল বাজার থেকে লাকসাম যাওয়ার একমাত্র রাস্তা। চড়বাড়ীয়া চৌরাস্তা নামক রোড যেন এক মরনফাঁদে পরিনত হয়েছে। এই রোড দিয়ে উপজেলার হেসাখাল ইউনিয়নে শত শত মানুষ পাশ্ববর্তী উপজেলা লাকসাম যাতায়াত করে থাকেন। ফলে মানুষকে এক অসহনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে। জমে থাকা পানিতে গাড়ি আটকে নষ্ট হচ্ছে যানবাহন। যার কারনে মানুষের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, কুনি হেসাখাল রোড থেকে চড়বাড়ীয়া চৌরাস্তা পর্যন্ত বড় বড় গর্ত, খানা খন্দে একাকার হয়ে পড়েছে। রাস্তার পাশে পানি নিষ্কাশনের ব্যবস্হা না থাকার কারনে পানি জমে থাকে।
তবে এলাকাবাসীর অভিযোগ, স্হানীয় সরকার বিভাগের এই প্রকল্পটিতে রাস্তা ঠিকাদারি প্রতিষ্ঠান ব্যপক অনিয়ম করেছে। শুরুতে রাস্তাটিতে নিম্নমানের ইটের সুঁড়কি ব্যবহার করা হয়েছে বলে স্হানীয় সূত্রে জানা যায়। এই বিষয়ে ইউপি সদস্য ইউনূছ ফরহাদ বলেন, যখন রাস্তার কাজ চলছিল তখন আমি উপজেলায় এলজিইডি অফিসে জানিয়েও কোন সুরাহ পায় নাই।
এসময় হেসাখাল ইউনিয়ন চেয়ারম্যান জালাল আহাম্মদ বলেন, দেখা যাচ্ছে রাস্তাটিতে নিম্নমানের কাজ হয়েছে, আমি দেখে, যোগাযোগ করে পুনরায় রাস্তা মেরামতের জন্য আবেদন করব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম