1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বরুড়ার লক্ষীপুরের করোনা রোগীদের খাবার প্রদানসহ সকল দায়িত্ব নিলেন আ.লীগ নেতা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

বরুড়ার লক্ষীপুরের করোনা রোগীদের খাবার প্রদানসহ সকল দায়িত্ব নিলেন আ.লীগ নেতা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ১২৪ বার

আবদুল্লাহ আল মারুফ:
বরুড়ার লক্ষীপুর ইউনিয়নের করোনা রোগীদের দায়িত্ব নিয়েছেন ইউনিয়ন আওয়ামী যুগ্ম-সাধারণ সম্পাদক তাজুল ইসলাম। করোনা রোগীদের হাসপাতালে যাতায়াতের জন্য একটি প্রাইভেটকার ও কেউ মারা গেলে দাপনের জন্য ৩০ সদস্যের টিম তৈরি করেছেন তিনি। একই সাথে করোনা রোগীদের কোয়ারেন্টাইনের সময়ে খবার দেওয়ার ঘোষণা দিয়েছেন এ নেতা।

তাজুল ইসলামের, ভাষ্য মতে, ইউনিয়নে দু’জন করোনায় আক্রান্ত। ঝুঁকিপূর্ণ অবস্থায় পুরো ইউনিয়ন। এমতাবস্থায় হাসপাতাল নেওয়ার জন্য একটি প্রাইভেটকার ও কেউ মারা গেলে দাপন করার জন্য ৩০ জনের একটি টিম করা হয়েছে। এবং তাদের প্রত্যেকের জন্য পিপিই ও সুরক্ষা সামগ্রীর ব্যবস্থা আছে। ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাকের মাধ্যমে এলাকায় ৩০ জন যুবকের এই টিমে করেছি। বিদেশ থেকে সরাসরি এলাকার মানুষের সাথে থাকতে পারছি না। কিন্তু আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করছি। সাধারণ মানুষের যে কেউ এই সাহায্য পাবে। শুধু নির্ধারিত নাম্বারে কল করলে সেবা পৌঁছাবে দরজায়।

প্রসঙ্গত, ইউনিয়নের কোন ব্যক্তির করোনা সনাক্ত হয়, তাদের হোমকোয়ারেন্টাইন অবস্থার খাবার প্রদানসহ সব দায়িত্ব তাজুল ইসলাম গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম