1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বরুড়ার লক্ষীপুরের করোনা রোগীদের খাবার প্রদানসহ সকল দায়িত্ব নিলেন আ.লীগ নেতা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বরুড়ার লক্ষীপুরের করোনা রোগীদের খাবার প্রদানসহ সকল দায়িত্ব নিলেন আ.লীগ নেতা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ১৪৩ বার

আবদুল্লাহ আল মারুফ:
বরুড়ার লক্ষীপুর ইউনিয়নের করোনা রোগীদের দায়িত্ব নিয়েছেন ইউনিয়ন আওয়ামী যুগ্ম-সাধারণ সম্পাদক তাজুল ইসলাম। করোনা রোগীদের হাসপাতালে যাতায়াতের জন্য একটি প্রাইভেটকার ও কেউ মারা গেলে দাপনের জন্য ৩০ সদস্যের টিম তৈরি করেছেন তিনি। একই সাথে করোনা রোগীদের কোয়ারেন্টাইনের সময়ে খবার দেওয়ার ঘোষণা দিয়েছেন এ নেতা।

তাজুল ইসলামের, ভাষ্য মতে, ইউনিয়নে দু’জন করোনায় আক্রান্ত। ঝুঁকিপূর্ণ অবস্থায় পুরো ইউনিয়ন। এমতাবস্থায় হাসপাতাল নেওয়ার জন্য একটি প্রাইভেটকার ও কেউ মারা গেলে দাপন করার জন্য ৩০ জনের একটি টিম করা হয়েছে। এবং তাদের প্রত্যেকের জন্য পিপিই ও সুরক্ষা সামগ্রীর ব্যবস্থা আছে। ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাকের মাধ্যমে এলাকায় ৩০ জন যুবকের এই টিমে করেছি। বিদেশ থেকে সরাসরি এলাকার মানুষের সাথে থাকতে পারছি না। কিন্তু আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করছি। সাধারণ মানুষের যে কেউ এই সাহায্য পাবে। শুধু নির্ধারিত নাম্বারে কল করলে সেবা পৌঁছাবে দরজায়।

প্রসঙ্গত, ইউনিয়নের কোন ব্যক্তির করোনা সনাক্ত হয়, তাদের হোমকোয়ারেন্টাইন অবস্থার খাবার প্রদানসহ সব দায়িত্ব তাজুল ইসলাম গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম