1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিদ্যুত লাইন মেরামতের সময় ১ বিদ্যুৎকর্মী নিহত, আহত ২ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বিদ্যুত লাইন মেরামতের সময় ১ বিদ্যুৎকর্মী নিহত, আহত ২

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১১৮ বার

সফিকুল ইসলাম রিপন, নরসিংদী : নরসিংদীর শিবপুর উপজেলার কোন্দেরপাড়ে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ১ জন নিহত হয়েছেন, ২ জন আহত হয়েছেন। শনিবার বিকেল ৪টায় ৩৩ কেভি লাইনে ব্রজপাত নিরোধক যন্ত্র লাগানোর সময় নির্দেশনা দেয়ার আগেই বিদ্যুৎ সরবরাহ চালু করে দিলে এ দূর্ঘটনা ঘটে।

পল্লী বিদ্যুৎ মরজাল অফিস সুত্রে জানা যায়, থান্ডার মার্ক স্থাপন করার জন্য লাইনম্যান মোসলে উদ্দিনে নেতৃত্বে খুটিতে উঠেন তিন জন।

উল্লেখিত স্থানটি মরজাল অফিসের শেষ এবং শিবপুর থেকে বিদ্যুৎ সরবরাহ শুরু। নির্দেশনা দেয়ার আগেই শিবপুর পল্লী বিদ্যুৎ অফিস বিদ্যুৎ সরবরাহ চালু করে দিলে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রয়েছে। মারা যাওয়া ব্যাক্তির বাড়ি মানিকগঞ্জ জেলায়। আহতরা নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন, সোহাগ মিয়া ও রজব আলী। সোহাগ মিয়ার বাড়ি শিবপুর উপজেলার ছোটবন ও রজব আলীর বাড়ি বি-বাড়িয়া বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম