1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর ভাংচুরের প্রতিবাদে দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর ভাংচুরের প্রতিবাদে দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১৪২ বার

অশোক দাশ, চট্টগ্রাম:
চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক প্রতিবাদী মানববন্ধনে আয়োজকরা বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত করতে কিছু দুষ্কৃতিকারী প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

শনিবার ২৭ জুন সকাল সাড়ে ১১টায় পৌরসভার সম্মুখে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিনের নেতৃত্বে বিশাল এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনের আলোচনা সভায় শিহাব উদ্দিন বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশে রেকর্ডসংখ্যক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছেন। তিনি ইতিমধ্যে গ্রামকে শহর করার ঘোষণা দিয়েছেন এবং দেশের প্রতিটি উপজেলায় সৌদি আরবের আদলে একটি করে মডেল মসজিদ নির্মাণ করার ঘোষণা দেন।

এই ধারাবাহিকতায় উপজেলার মুরাদপুর ইউনিয়নের ফকিরহাট এলাকাযর সাদেক মাস্তান (রা:) উচ্চ বিদ্যালয়ের পাশে ১৫ কোটি ৩০ লক্ষ টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্রের স্থাপন করেন স্থানীয় সাংসদ দিদারুল আলম।
উদ্বোধনের দু’দিন পরেই গভীর রাতে সরকারের উন্নয়ন কাজে বাধাদানকারী দেশবিরোধী কিছু দুষ্কৃতিকারী রাতের অন্ধকারে উদ্বোধনের ভিত্তিপ্রস্তুরটি ভাঙচুর করেন।

তিনি বলেন,আমরা সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও স্কুল কলেজের ছাত্রলীগের নেতৃবৃন্দের অংশগ্রহণে অত্যন্ত শান্তিপূর্ণভাবে মানববন্ধনের আয়োজন করি এবং দেশের উন্নয়ন বিরোধী দুষ্কৃতিকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানায়।
মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,
যুগ্ন আহবায়ক নাহিদুজ্জামান নিশাত, পৌরসভা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম বাবুল,
১ নং সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেজবা উদ্দিন রানা, বাড়বকুণ্ড ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিনহাজ উদ্দিন, ভাটিয়ারি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফ রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য তৌহিদুজ্জামান মেজবা, আমজাদ হোসেন বাবলু, মিজানুর রহমান জীবন, শাররিয়ার হামিদ, মহিউদ্দিন আহমেদ, মুক্তিযুদ্ধ মঞ্চ এর সভাপতি জৌতির্ময় দেব রূপন, ছাত্রনেতা জাবের আল মাহমুদ, আলতাফ মাহমুদ,
ফাহিম মোস্তফা, হাবিবুর রহমান তোষার ,রবিউল করিম, রায়হান রানা, কাজী রাকিন, রিমন বালী, আনান, তানসান, রায়হান সোম, প্রমিত মিত্র রাহুল, তন্ময় সুম, সৌরভ দাশ প্রমুখ।

মানববন্ধনে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ সীতাকুণ্ড উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তর ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদে জানান এবং প্রশাসনকে অনতিবিলম্বে ভিত্তি প্রস্তর হামলা,ভাংচুর কারীদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম