1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় এবার ব্যাংক কর্মকর্তা সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত, জেলায় মোট ৫৮ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

মাগুরায় এবার ব্যাংক কর্মকর্তা সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত, জেলায় মোট ৫৮

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১১৭ বার

মোঃসাইফুল্লাহ; মাগুরায় নতুন করে ইসলামী ব্যাংক রাজবাড়ী শাখার কর্মকর্তা ও তার স্ত্রীসহ ২ জন করোনা ভাইরাসেে আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৮ জনে। যার মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৪ জন। মারা গেছে ২ জন। নতুন শনাক্ত হওয়াদের বাড়ি মাগুরা সদরের খান পাড়ায়। তাদের দুজনকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, জেলায় নতুন ২ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা সনাক্ত হয়েছে ৫৮ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৩৫ জন, শ্রীপুরে ১১ জন, শালিখায় ৫ জন, মহম্মদপুরে ৭ জন। মাগুরা সদরে ১ জন ও শ্রীপুরে ১জনসহ মারা গেছে ২ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৩৪ জন। আক্রান্তদের ১ জন মাগুরা এসপি অফিসের পুলিশ সদস্য ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধিন আছেন,এবংবর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন তার স্রী নুসরাত জাহান ঊর্মি। আর ২১ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম